Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / ঢাকা / মতিঝিল’স্থ ড. কামালের চেম্বারে ঐক্য প্রক্রিয়ার বৈঠক
মতিঝিল’স্থ ড. কামালের চেম্বারে ঐক্য প্রক্রিয়ার বৈঠক

মতিঝিল’স্থ ড. কামালের চেম্বারে ঐক্য প্রক্রিয়ার বৈঠক

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : নির্বাচন কমিশন ঢেলে সাজানো ও তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আন্দোলনের রূপরেখা চূড়ান্ত করতে কী পদক্ষেপ নেয়া যায়, তা ঠিক করতে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতৃবৃন্দ।

গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী সাংবাদিকদের বলেন, শনিবার সকালে ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে এই বৈঠকে ছিলেন বেশ কয়েকজন নেতা। যদিও বৈঠকের এজেন্ডা বা বৈঠকে উপস্থিত নেতাদের নাম বলেননি তিনি।
ADD SB single_page_ad
জাতীয় ঐক্য প্রক্রিয়ার আন্দোলনের অংশ হিসেবে সারাদেশে বিক্ষাভ, নির্বাচন কমিশন ঘেরাও ও সরকারকে সময়সীমা বেঁধে দিয়ে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ, রাষ্ট্রপতি, নিবার্চন কমিশন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি দেয়ার মতো বেশকিছু বিষয় নিয়ে এই বৈঠকে আলোচনা চলছে বলে জানিয়েছেন গণফোরাম ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার কয়েকজন নেতা।

তারা আরও জানান, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সঙ্গে বিকল্পধারা থাকছে কিনা, সে বিষয়েও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

সূত্র জানায়, ব্যারিস্টার মঈনুল ইসলাম ও ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ একাধিক নেতা এই আন্দোলন প্রক্রিয়ায় বিকল্পধারা সভাপতি বি চৌধুরী ও দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরীকে না রাখার পক্ষে মত দিয়েছেন।

এদিকে শনিবার বিকালে বৈঠকে বসছে জাতীয় ঐক্য প্রকিয়ার লিয়াজোঁ কমিটি। এসব বৈঠকেই চূড়ান্ত হবে জাতীয় ঐক্য প্রক্রিয়ার চূড়ান্ত আন্দোলন কর্মসূচি।

এছাড়া আজ সন্ধ্যা ছয়টায় জাতীয় ঐক্য প্রক্রিয়া সংবাদ সম্মেলন করার কথা রয়েছে। ঐক্য প্রক্রিয়ার নেতারা বলছেন, দাবি আদায়ে অহিংস কর্মসূচিতে কাজ না হলে প্রয়োজনে তারা কঠোর কর্মসূচি দেবেন।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ১৩ অক্টোবর ২০১৮/ শনিবার / ১৪:৫৩

Add SB24-1

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.