Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / ঢাকা / স্বাস্থ্য পরীক্ষার পর খালেদা জিয়ার চিকিৎসা শুরু
স্বাস্থ্য পরীক্ষার পর খালেদা জিয়ার চিকিৎসা শুরু

স্বাস্থ্য পরীক্ষার পর খালেদা জিয়ার চিকিৎসা শুরু

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি থাকা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার পর চিকিৎসা শুরু হয়েছে।

বুধবার দুপুর থেকে খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা শুরু হয়। গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা তাকে দেখার পর প্রয়োজনীয় স্বাস্থ্য পরীক্ষা করেছেন।
ADD SB News P
এরপর থেকে তার চিকিৎসা শুরু হয়েছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের অতিরিক্ত পরিচালক ডা. নাজমুল করিম।

বিকাল সোয়া ৫টায় হাসপাতালে গণমাধ্যম কর্মীদের কাছে ব্রিফিংকালে তিনি এ তথ্য জানান। এ সময় বিএসএমএমইউর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন উপস্থিত ছিলেন।

ডাক্তার নাজমুল করিম বলেন, খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের ডাক্তাররা তাকে দেখেছেন এবং স্বাস্থ্য পরীক্ষা করেছেন। দুপুর থেকেই চিকিৎসা শুরু হয়েছে। তবে কী চিকিৎসা দেয়া হয়েছে, সেটা রোগীর একান্ত ব্যক্তিগত বিষয় বলে জানান তিনি।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গঠিত মেডিকেল বোর্ডের একাধিক সদস্য দুপুর থেকে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন এবং তার স্বাস্থ্য পরীক্ষা করেছেন। এর আগের দিন খালেদা জিয়ার শারীরিক পরিস্থিতির ইতিহাস সংগ্রহ করেন চিকিৎসকরা। তবে চিকিৎসার জন্য খালেদা জিয়াকে ঠিক কত দিন থাকতে হবে সে বিষয়ে এখনো নিশ্চিত কোনো তথ্য জানাতে পারেনি গঠিত বোর্ডের সদস্যরা।

গত ৬ অক্টোবর থেকে বিএসএমএমইউর কেবিন ব্লকে চিকিৎসাধীন আছেন খালেদা জিয়া। আদালতের নির্দেশনার প্রেক্ষিতে হাসপাতালে তার চিকিৎসা চলছে। তার চিকিৎসায় অধ্যাপক ডাক্তার এম এ জলিলের নেতৃত্বে পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। গত সোমবার এই বোর্ড জানিয়েছিল, গেঁটে বাতজনিত সমস্যা, ডায়াবেটিসসহ বেশকিছু রোগ অনিয়ন্ত্রিত অবস্থায় রয়েছে।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ১০ অক্টোবর ২০১৮/ বুধবার / ১৪:৫৩

nm Add-583X120-Time-120.Gift_

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.