Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / ছবি ঘর / ৫ জানুয়ারির কলঙ্ক রেখেই সরকারের নির্বাচনী প্রস্তুতি : শফিউল আলম প্রধানের স্মরণ সভায় রেহানা প্রধান
৫ জানুয়ারির কলঙ্ক রেখেই সরকারের নির্বাচনী প্রস্তুতি : শফিউল আলম প্রধানের স্মরণ সভায় রেহানা প্রধান

৫ জানুয়ারির কলঙ্ক রেখেই সরকারের নির্বাচনী প্রস্তুতি : শফিউল আলম প্রধানের স্মরণ সভায় রেহানা প্রধান

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) :  নির্বাচনীকালীন সরকার নিয়ে আওয়ামী লীগ নেতাদের সম্প্রতি বক্তব্য কলঙ্কজনক উল্লেখ করে জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান বলেছেন ওয়াশিং পাউডার দিয়ে আওয়ামী লীগ নেতাদের মন পরিস্কার করতে হবে। তাদের মনে রাখা ভাল, ৫ জানুয়ারির ভোট ডাকাতির নির্বাচন জাতিকে লাশের মিছিল উপহার দিয়েছে। ইউপি নির্বাচনসহ সকল নির্বাচনের উপর সরকারের নগ্ন হস্তক্ষেপ জনগণ ভুলে নাই।  সুতরাং আবারো ৫ জানুয়ারি মার্কা নির্বাচনের পুনরাবৃত্তির অংশ হিসেবে জাতীয় নির্বাচনের জোর প্রস্তুতি চালাচ্ছে। সরকারের প্রতি অধ্যাপিকা রেহানা প্রধান হুশিয়ার উচ্চারণ করে বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, মওলানা আবদুল হামিদ খান ভাসানী ও পীর-আউলিয়ার এই দেশে জনগণের অধিকার বিপন্ন করে ভোটারবিহীন কোন নির্বাচন হতে দেওয়া হবে না। তিনি দেশের সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমে আসার আহ্বান জানান।
ADD SB single_page_ad
তিনি বলেন, গণতন্ত্রের প্রতীক ও শান্তির অগ্রদূত দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটক রেখে সরকার ফলাফল কি পেতে চায় জাতি ভাল করেই জানে। তবে খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়ার পরিণাম হবে অনিবার্য পতন। তিনি অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দেওয়ার আহ্বান জানান।

তিনি আজ বৃহস্পতিবার বিকাল ৪ টায় আসাদ গেট জিইউপি মিলনায়তনে মজলুম জননেতা শফিউল আলম প্রধানের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সমাপণী স্মরণ সভা- কোরআন খতম ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, সহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, ঢাকা মহানগর নেতা হোসেন মোবারক, পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. কবির, শাহী প্রধান, তারেক প্রধান, আল রাশেদ প্রধান, এস.বি.এ সিদ্দিকী, রয়েল, যুব জাগপার সহ সভাপতি মাহিদুর রহমান বাবলা, সাংগঠনিক সম্পাদক রিয়াজ রহমান, জাগপা ছাত্রলীগ সভাপতি রাকিবুল ইসলাম রুবেল, মো. জীবন, ঢাকা মহানগর সভাপতি নজরুল ইসলাম বাবলু, বিপুল সরকার, আনোয়ার হোসেন, শাহ আলম, নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মো. আবু জাফর প্রমুখ।

এদিকে মরহুম শফিউল আলম প্রধানের রূহের মাগফেরাত কামনায় ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতার জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ১৪ জুন ২০১৮/বৃহস্পতিবার/ ১৮:৩৭

Add SB24-1

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.