Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / ছবি ঘর / আদর্শ সমাজ গঠনে ইশা ছাত্র আন্দোলনের বিকল্প নাই : গাজী আতাউর রহমান
আদর্শ সমাজ গঠনে ইশা ছাত্র আন্দোলনের বিকল্প নাই : গাজী আতাউর রহমান

আদর্শ সমাজ গঠনে ইশা ছাত্র আন্দোলনের বিকল্প নাই : গাজী আতাউর রহমান

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেছেন, আদর্শ সমাজ গঠনে ইশা ছাত্র আন্দোলনের বিকল্প নাই।  তাই ছাত্র সমাজকে চরিত্রবান ও আদর্শ নাগরিক হওয়ার জন্য এখন থেকেই প্রস্তুতি নিতে হবে।
nm Add-583X120-Time-120.Gift_
বৃহস্পতিবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহনগর পূর্ব শাখার উদ্যোগে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, ইফতার মাহফিল ও এস.এস.সি কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান আইএবি মিলনায়তন পুরানা পল্টন ঢাকায় অনুষ্ঠিত হয়। ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সভাপতি মুহাম্মাদ সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ মাহদী হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা শেখ ফজলুল করীম মারুফ। তিনি তাঁর বক্তব্যে বলেন, বর্তমানে ছাত্র সমাজকেই জাতির নেতৃত্ব দিতে হবে। তাই বর্তমান ছাত্র সমাজকে দক্ষ, কর্মমূখী ও নৈতিকতা সম্পন্ন হতে হবে। ইশা ছাত্র আন্দোলন আর দশটি ছাত্র সংগঠনের ন্যায় প্রচলিত রাজনীতি করে না। এরা ব্যক্তি জীবন গঠন ও উন্নয়নশীল সমৃদ্ধ রাষ্ট্র প্রতিষ্ঠায় প্রতিজ্ঞাবদ্ধ।
Add SB Bigh pic-2
আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম। ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল। ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি শেখ মুহাম্মাদ নূর-উন-নাবী। ইশা ছাত্র আন্দোনের জয়েন্ট সেক্রেটরি জেনারেল এস. এম. এমদাদুল্লাহ ফাহাদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এইচ এম কাওসার আহমাদ, কেন্দ্রীয় সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাইফ মুহাম্মাদ সালমান নগর দক্ষিণের সাধারণ সম্পাদক ইমরান হোসাইন নূর নগর পূর্বের সহ সভাপতি আখতারুজ্জামান মাহদী, সাংগঠনিক সম্পাদক ইউনুস আহমাদ প্রমুখ নেতৃবৃন্দ ও থানা শাখার বিভিন্ন স্তরের দায়িত্বশীলবৃন্দ।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ২৫ মে ২০১৮ /শুক্রবার/ ০১:১৭

Add SB24-1

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.