Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / ছবি ঘর / খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে জাগপাকেও পাশে চায় বিএনপি : ড. মোশাররফ হোসেন
খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে জাগপাকেও পাশে চায় বিএনপি : ড. মোশাররফ হোসেন

খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে জাগপাকেও পাশে চায় বিএনপি : ড. মোশাররফ হোসেন

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে জোট শরিক জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপারও সক্রিয় অংশগ্রহণ চায় বিএনপি। গতকাল সোমবার বিকেলে গুলশানের ইম্যানুয়েলস নিউ হলে ২০ দলীয় জোটের শরিক জাগপার আয়োজনে ইফতারপূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এমন প্রত্যাশার কথা ব্যক্ত করেন।
ADD SB single_page_ad
জাগপার প্রতিষ্ঠাতা সভাপতি শফিউল আলম প্রধানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। গত বছরের ২১ মে মারা যান শফিউল আলম প্রধান।

মরহুম শফিউল আলম প্রধানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে খন্দকার মোশাররফ হোসেন বলেন, শফিউল আলম প্রধান গণতন্ত্র পুনরুদ্ধার, একটি সুন্দর গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টি, মানুষের অধিকার ফিরিয়ে আনা, সম্প্রসারণবাদ ও আধিপত্যবাদ থেকে দেশকে রক্ষা করা এবং দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলন শুরু করেছিলেন। আশা করি, আগামীদিনেও জাগপা সেই আন্দোলনের ধারাবাহিকতাকে ধারণ করে বেগম খালেদা জিয়ার মুক্তিসহ সব গণতান্ত্রিক আন্দোলনে আগের মতোই অগ্রণী ভূমিকা পালন করবে।

জাগপা সভাপতি অধ্যাপিকা রেহেনা প্রধানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন-বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য মাওলানা  আবদুল হালিম, ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন, বিএনপির যুগ্ম মহাসচিব বরকতউল্লাহ বুলু, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, জাতীয় পার্টির (জাফর) মোস্তফা জামাল হায়দার, এএইচএম শামীম, বিজেপির আব্দুল মতিন সাউদ, জাগপার খন্দকার লুৎফর রহমান, তাসমিয়া প্রধান, আসাদুর রহমান খান, বাংলাদেশ ন্যাপের জেবেল রহমান গাণি, বিএমএলের কামরুজ্জামান খান, এনডিপির খোন্দকার গোলাম মোর্ত্তজা, শামসুল আলম, কল্যাণ পার্টির আমিনুর রহমান, লেবার পার্টির একাংশের হামদুল্লাহ আল মেহেদী, বগুড়া জেলা বিএনপির শিশুবিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী প্রমুখ নেতৃবৃন্দ।

ইফতারের আগে কারাবন্দি জোটনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, শফিউল আলম প্রধানের রূহের মাগফিরাত এবং দেশের অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ২২ মে ২০১৮ /মঙ্গলবার/ ০০:০৩

Add SB24-1

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.