Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / জেলার খবর / ঝিনাইদহে জালাল উদ্দিন হত্যার মূল হোতা মুকিমসহ চার জন গ্রেফতার
ঝিনাইদহে জালাল উদ্দিন হত্যার মূল হোতা মুকিমসহ চার জন গ্রেফতার

ঝিনাইদহে জালাল উদ্দিন হত্যার মূল হোতা মুকিমসহ চার জন গ্রেফতার

আতিকুর রহমান টুটুল,সবুজবাংলা২৪ডটকম (ঝিনাইদহ) : ঝিনাইদহে জালাল উদ্দিন হত্যার মূল হোতা মুকিমসহ চার জনকে গ্রেফতার করা হয় সোমবার ভোরে জেলার বিভিন্নস্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।
Add SB Bigh pic-2
তারা হলেন- শহরের ব্যাপারিপাড়ার আব্দুল হামিদের ছেলে মেহেদি হাসান মুকিম (২৯), জামাত আলীর ছেলে জীবন (২৩), আব্দুল মালেকের ছেলে অপু (২২) ও মৃত আয়ুব হোসেনের ছেলে কাজি ফারুক হোসেন (২৩)।

গ্রেফতার সম্পর্কে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ বলেন, রোববার ভোরে শহরের কেসি কলেজের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হন সদর উপজেলার কাশিপুর গ্রামের পানচাষী জালাল উদ্দিন। এ ঘটনায় নিহতের স্ত্রী সূখীরন নেছা বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে রাতভর অভিযান চালিয়ে ব্যাপারিপাড়া থেকে অন্যতম আসামি কাজি ফারুক হোসেনকে গ্রেফতার করা হয়।

ঝিনাইদহ র্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার খোদাদাদ হোসেন বলেন, রাতভর জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মূল হোতা মুকিম, তার ২ সহযোগি জীবন হোসেন ও অপুকে গ্রেফতার করা হয়েছে। তাদের স্বীকারোক্তি মোতাবেক শহরের ব্যাপারিপাড়ার একটি পরিত্যক্ত বাড়ি থেকে হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়।

সবুজবাংলা২৪ডটকম/ঝিনাইদহ জেলা প্রতিনিধি  / ১৯ ফেব্রুয়ারি ২০১৮/সোমবার / ১৬:১৩

nm Add-583X120-Time-120.Gift_

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.