Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / অপরাধ জগত / রাজধানী বাড্ডায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
রাজধানী বাড্ডায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

রাজধানী বাড্ডায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : রাজধানীর বাড্ডায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নুরুল ইসলাম ওরফে নুরি (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

আজ রবিবার ভোরে বাড্ডায় সাতারকুল এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।
ADD SB News P
পুলিশের দাবি, নিহত নুরি একজন সন্ত্রাসী। তিনি বনানীর এমএস মুন্সি ওভারসিজ (জনশক্তি রফতানি) প্রতিষ্ঠানের মালিক সিদ্দিক হোসেন মুন্সী (৫০) হত্যা মামলার আসামি।

বাড্ডা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শামসুল হক জানান, শনিবার দুপুরে রাজধানীর মেরুল বাড্ডার মাছ বাজার এলাকায় এক যুবককে গুলি করে পালিয়ে যাওয়ার সময় হাতিরঝিল থেকে নুরুল ইসলামকে অস্ত্রসহ গ্রেফতার করে পুলিশ। এ সময় তার সহযোগীরা পালিয়ে যান।

পরে রাতে তাকে সঙ্গে নিয়ে বাড্ডায় সাতারকুল এলাকায় অন্য সন্ত্রাসীদের ধরতে অভিযানে যায় পুলিশ। এর পর সেখানে ওঁৎ পেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি করলে নুরুল ইসলাম গুলিবিদ্ধ হন।

পরে নুরিকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। লাশ ওই হাসপাতাল মর্গে রয়েছে।

ওসি আরও বলেন, নিহত নুরি বনানীর এমএস মুন্সি ওভারসিজ প্রতিষ্ঠানের মালিক সিদ্দিক হোসেন মুন্সী (৫০) হত্যা মামলার আসামি বলে জানান ওসি।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ১৮ ফেব্রুয়ারি ২০১৮/রবিবার / ০৭:৪৩

nm Add-583X120-Time-120.Gift_

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.