Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / প্রচ্ছদ / খালেদা জিয়াকে কোনো মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হয়নি : আইনমন্ত্রী
খালেদা জিয়াকে কোনো মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হয়নি : আইনমন্ত্রী

খালেদা জিয়াকে কোনো মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হয়নি : আইনমন্ত্রী

সবুজবাংলা২৪ডটকম (ব্রাহ্মণবাড়িয়া) : আইন বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, বেগম খালেদা জিয়াকে কোনো মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হয়নি; বিএনপির আইনজীবীরা মিথ্যাচার করছে। ৬৩২ পৃষ্ঠার একটি রায়ের কপি দিতে গেলে আদালতের সময় লাগবেই। এখানে সরকারের কোনো হাত নেই। বিএনপির আইনজীবীরা তা জেনেও সরকারের বিরুদ্ধে রায়ের কপি নিয়ে কথা বলছে।
ADD SB single_page_ad
আজ শুক্রবার দুপুর ১২টায় আখাউড়া দক্ষিণ ইউনিয়নের কুড়িপাইকা গ্রামে স্থানীয় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন।

আখাউড়া দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি প্রবীণ আওয়ামী লীগ নেতা হাজী উবায়দুল হক ওরফে অফাই হাজীর মৃত্যুর সংবাদ পেয়ে আজ শুক্রবার সকাল সাড়ে ১১টায় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপিসহ আখাউড়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা তার বাড়ি উপজেলার দক্ষিণ ইউনিয়নের কুড়িপাইকা গ্রামে ছুটে যান। সেখানে আইনমন্ত্রী মরহুম অফাই হাজীর লাশ দেখার পর তার স্ত্রীর সাথে কথা বলেন। তিনি অফাই হাজীর একমাত্র কন্যা কুলসুমের খোজখবর নেন এবং মেয়েকে তার সাথে যোগাযোগ রাখতে বলেন।

এদিকে সকাল ১১টায় আখাউড়া উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি অনুমোদন উপলক্ষে আয়োজিত আনন্দ র‌্যালিতে আইনমন্ত্রী আনিসুল হক এমপি অংশ নেন। র‌্যালিটি আখাউড়া পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া পৌরসভার মেয়র ও আখাউড়া যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল, আইনমন্ত্রীর পিএস এম, মাসুম, এপিএস অ্যাডভোকেট রাসেদুল কাউছার জীবন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো: সেলিম ভুইয়া, আখাউড়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ ভ্ইুয়া বাদল, দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান মো: জালাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানজিল শাহ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক আবু কাউছার ভুইয়া প্রমুখ।

সবুজবাংলা২৪ডটকম/ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি  / ১৬ ফেব্রুয়ারি ২০১৮/শুক্রবার / ১৩:৫৯

Add SB24-1

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.