Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / খেলা / ক্রিকেট / ছেলের বাবা হয়েছেন মুশফিক : মাহবুব হামিদ
ছেলের বাবা হয়েছেন মুশফিক : মাহবুব হামিদ

ছেলের বাবা হয়েছেন মুশফিক : মাহবুব হামিদ

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : বাবা হলেন মুশফিকুর রহিম।

আজ সকাল ৯টায় ছেলে সন্তানের বাবা হন তিনি। মুশফিকের বাবা মাহবুব হামিদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করে একটি স্ট্যাটাস দেন।
ADD SB single_page_ad
তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ!!! অবশেষে বহু কাঙ্ক্ষিত সেই দাদা ভাই, সকাল ৯টা ২৮ মিনিটে এই দুনিয়ায় চলে এলেন। শুকরিয়া গো খোদা তোমার প্রতি। দোয়ার জন্য সকলের কাছে দরখাস্ত। মা ও ছেলে দুইজনেই সুস্থ আছে। আল্লাহ যেন দাদা ভাইকে ভাল মানুষ করেন। আমিন!!!’

দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে ফিরে আসার পরই স্ত্রী জান্নাতুল কিফায়াতকে ডাক্তার দেখানোর জন্য থাইলল্যান্ড গিয়েছিলেন মুশফিক। তখনই জানা গিয়েছিল খুব শিগগিরই বাবা হতে যাচ্ছেন টেস্ট দলের সাবেক এ অধিনায়ক।

এদিকে সন্তান ভুমিষ্ট হওয়ার সময় স্ত্রীর পাশে থাকার জন্যই শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট শেষ করার পরই ঢাকার উদ্দেশ্যে রওনা হন মুশফিক।

বিসিবির একটি বিশ্বস্থ সূত্রমতে, সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ছুটি চেয়ে বিসিবির কাছে আবেদন করেছিলেন মুশফিক। এমন ছুটি শুধু বাংলাদেশেই নয়, সারা বিশ্বেই ক্রীড়াবিদদের ক্ষেত্রে এ ধারা চালু রয়েছে। মুশফিকও এ কারণে ছুটি চেয়েছিল। কিন্তু তার দুর্ভাগ্য, একই সময় ইনজুরিতে পড়লেন সাকিব আল হাসান। যে কারণে মুশফিকের ছুটি মঞ্জুর করেনি বোর্ড।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ০৫ ফেব্রুয়ারি ২০১৮/সোমবার / ১২:১৩

Add SB24-1

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.