Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিনোদন / ইসলামিক বিনোদন / ‘সুস্থ ধারার সংস্কৃতিই পারে একটি সুস্থ সমাজ গড়ে তুলতে’
‘সুস্থ ধারার সংস্কৃতিই পারে একটি সুস্থ সমাজ গড়ে তুলতে’

‘সুস্থ ধারার সংস্কৃতিই পারে একটি সুস্থ সমাজ গড়ে তুলতে’

সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : সুস্থ ধারার সংস্কৃতি বজায় রাখতে ইসলামি সংগীত সংগঠন কলরব’কে আহ্বান জানিয়ে মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেন, মসজিদ থেকে আযানের ধ্বনি উঠবে। আযানের মধ্যে আল্লাহু আকবার, নামাজে আল্লাহু আকবার, মানুষের মুখে আল্লাহু আকবার,  আল্লাহু আকবার, আল্লাহু আকবারের ধব্বনিতে পুরো দুনিয়া প্রকম্পিত হবে। পাশাপাশি কলরব’কে সুস্থ ধারায় সংস্কৃতি চর্চা বজায় রাখতে হবে। সুস্থ ধারার সংস্কৃতিই পারে একটি সুস্থ সমাজ গড়ে তুলতে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সি‌টি বসুন্ধরায়, (আ‌ই‌সি‌সি‌বি) আন্তর্জাতিক কেরাত ও নাশিদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
ADD SB single_page_ad
তিনি আরও বলেন, আল্লাহু আকবারের ধব্বনিতে ইসলাম জাগ্রত হবে। সমাজের কলুষতা দূর হবে।

আন্তর্জাতিক কেরাত ও নাশিদ মাহফিলে কেরাত পরিবেশন করেন, মিসরের ক্বারী শাইখ ড. আহম‍াদ আহমাদ নাঈনা, শাইখ মুহাম্মদ মুহাম্মদ আল মুরাজী, আন্তর্জাতিক কোরআন তেলাওয়াত সংস্থা (ইকরা) সহ-সভাপতি শাইখ আহমদ বিন ইউসুফ আল আযহারী (বাংলাদেশ), আরবের প্রখ্যাত সুরকার ও ইসলামিক সংগীত শিল্পী, সিরিয়ার মুনশিদ ক্বারী মু,তাসিম বিল্লাহ আল আসালী, আলজেরিয়ার শাইখ রিয়াদ আল জাযায়েরী,ভারতের ক্বারী মুহাম্মদ ত্বইয়্যিব জামাল।

নাশিদ পরিবেশন করেন, ইমতিয়াজ মাসরুব,সাঈদ আহমদ,বদরুজ্জামান, আমিনুল ইসলাম মামুন,আবু রায়হান, ইয়াসিন হায়দারি,ইলিয়াস হাসান, আহমদ আবদুল্লাহ ও আইনুদ্দীন আল আজাদের তনয় আসাদুল্লাহীল গালিবসহ কলরবের শিল্পীরা।

এ অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে ছিল জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল আওয়ার  ইসলাম টোয়েন্টিফোর ডটকম, বাংলানিউজটোয়েন্টিফোর.কম, বাংলাদেশ প্রতিদিন, নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটাল।

এর আগে ২০০৪ সালে ইসলামি সংগীত শিল্পী আইনুদ্দীন আল আজাদের হাত ধরে পথচলা শুরু হয় কলরব সংগঠনের। -আওয়ার ইসলাম

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ০৩ ফেব্রুয়ারি ২০১৮/শনিবার / ১০:৩০

Add SB24-1

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.