Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / ছবি ঘর / দুই নেত্রী আলাপ আলোচনা করে একটি ঐক্যমতে পৌঁছুতে হবে : বদিউল আলম মজুমদার
দুই নেত্রী আলাপ আলোচনা করে একটি ঐক্যমতে পৌঁছুতে হবে : বদিউল আলম মজুমদার

দুই নেত্রী আলাপ আলোচনা করে একটি ঐক্যমতে পৌঁছুতে হবে : বদিউল আলম মজুমদার

সবুজবাংলা২৪ডটকম (ঝালকাঠি) : দুই নেত্রীর প্রতি আহ্বান জানিয়ে সুশাসনের জন্য নাগরিক সুজন এর সম্পাদক ড. বদিউল আলম মজুমদার বলেছেন, আগামী সংসদ নির্বাচন নিয়ে দুই নেত্রী আলাপ আলোচনা করে একটি ঐক্যমতে পৌঁছুতে হবে। যাতে অস্থিতিশীল পরিস্থিতি দুর হয়ে যায়, মানুষ ভোট দিতে পারে। জনগণ যাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন, তারাই ক্ষমতায় আসবেন।

নিয়মতান্ত্রিকভাবে ক্ষমতা বদল হবে, এমন পরিস্থিতি সৃষ্টি করতে হবে। সুষ্ঠু নির্বাচন না হলে অপশক্তি ক্ষমতা গ্রহণ করতে পারে, এটা গণতন্ত্রের জন্য হুমকি।

বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠি প্রেস ক্লাব মিলনায়তনে সুশাসন প্রতিষ্ঠায় নাগরিক ভাবনা শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সুজন সম্পাদক।
ADD SB single_page_ad
ডিজিটাল নিরাপত্ত আইন বাক স্বাধীনতার ওপর একটি হুমকি মন্তব্য করে ড. বদিউল আলম মজুমদার বলেন, একটি গণতান্ত্রিক রাষ্ট্রে এই ডিজিটাল নিরাপত্তা আইন কোনভাবে গ্রহণযোগ্য নয়। এই আইনটি সম্পূর্ণ বাক স্বাধীনতার ওপর নিয়ন্ত্রণ।

সুজন সম্পাদক বলেন, একটি রাষ্ট্রে নাগরিকদের চেয়ে গুরুত্বপূর্ণ কোন পদ নেই। নাগরিকরা যেখানে মাথা তুলে দাঁড়ায় সেখানে কোন অন্যায় থাকতে পারে না। দেশের মানুষ যেন দুধেভাতে থাকতে পারে সে ব্যাপারে সরকারকে কাজ করার আহ্বান জানান তিনি।

সুজন এর ঝালকাঠি জেলা শাখার সভাপতি হেমায়েত উদ্দিন হিমুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন বরিশাল জেলা শাখার সভাপতি আক্কাস হোসেন, ঝালকাঠি জেলা সুজনের সাধারণ সম্পাদক মো. ইলিয়াছ সিকদার ফরহাদ, সদর উপজেলা ভাইচ চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, সংস্কৃতজন মনোয়ার হোসেন খান ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আলতাফ হোসেন প্রমুখ।

সবুজবাংলা২৪ডটকম/ঝালকাঠি জেলা প্রতিনিধি  / ০২ ফেব্রুয়ারি ২০১৮/শুক্রবার / ০৮:১৯

Add SB24-1

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.