Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / ছবি ঘর / জাতীয় পার্টি মহাজোটে নেই, বিরোধী দলে আছি : এরশাদ
জাতীয় পার্টি মহাজোটে নেই, বিরোধী দলে আছি : এরশাদ

জাতীয় পার্টি মহাজোটে নেই, বিরোধী দলে আছি : এরশাদ

সবুজবাংলা২৪ডটকম (লালমনিরহাট) : সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমরা মহাজোটে নেই, বিরোধী দলে আছি। তবে অবস্থার পরিপ্রেক্ষিতে জাতীয় পার্টি মহাজোটে থাকতে পারে।

মঙ্গলবার বিকালে আকস্মিক লালমনিরহাট সফরে শহরের সদর হাসপাতাল রোডের পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদেরের বাসভবন চত্বরে দলীয় নেতাকর্মী ও সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন তিনি।
ADD SB single_page_ad
তিনি আরও বলেন, বিএনপি আন্দোলন-সংগ্রাম করে কতখানি সফল হবে তা নিয়ে সন্দেহ রয়েছে। খালেদা জিয়া জেলে গেলে বিএনপি নির্বাচনে যাবে কিনা, তা নিয়ে সংশয় রয়েছে। তবে বিএনপির একটি অংশ নির্বাচনে অংশ নিতে পারে। সে ক্ষেত্রে আমরা সার্বিক অবস্থা পর্যালোচনা করে ৩০০ আসনে প্রার্থী দিতে পারি।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, ক্ষমতা ছাড়ার পর আমাকে জেলে নেয়া হয়েছিল, আমার স্ত্রী ও সন্তানকেও জেলে যেতে হয়েছে। আল্লাহ এর বিচার করবেন।

জাতীয় পার্টির চেয়াম্যান আরও বলেন, লালমনিরহাট-৩ (সদর) আসনে আগামী সংসদ নির্বাচনে কে জাতীয় পার্টির প্রার্থী হবেন? তা নিয়ে অনেক কিছুই শোনা যায়। আমি পার্টির চেয়ারম্যান হিসেবে ঘোষণা করছি, এই আসনে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের-ই প্রার্থী হবেন।

এর আগে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সড়কপথে লালমনিরহাট সার্কিট হাউসে এসে পৌঁছালে জেলা পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। সেখান থেকে তিনি তার ছোট ভাই জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের শহরের সাপটানা বাজারের বাসভবনে গিয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন লালমনিরহাট-৩ (সদর) আসনের সাবেক এমপি, সাবেক মন্ত্রী ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, কেন্দ্রীয় নেতা মেজর খালেদ আখতার, জেলা জাতীয় পার্টির সহসভাপতি এসকে খাঁজা মঈনুদ্দিনসহ জেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতারা। পরে তিনি সড়কপথে রংপুরের উদ্দেশে রওনা দেন।

সবুজবাংলা২৪ডটকম/লালমনিরহাট জেলা প্রতিনিধি  / ২৩ জানুয়ারি ২০১৮/মঙ্গলবার / ১৬:৪২

Add SB24-1

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.