Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / অর্থনীতি-ব্যবসা / রাষ্ট্রায়ত্ত ৮ ব্যাংকে নিয়োগ পরীক্ষা বাতিল
রাষ্ট্রায়ত্ত ৮ ব্যাংকে নিয়োগ পরীক্ষা বাতিল

রাষ্ট্রায়ত্ত ৮ ব্যাংকে নিয়োগ পরীক্ষা বাতিল

অর্থনৈতিক প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : রাষ্ট্রায়ত্ত আট ব্যাংকে সাত হাজারের বেশি অফিসার পদে নিয়োগের জন্য গত ১২ জানুয়ারি যে সমন্বিত পরীক্ষা নেওয়া হয়েছিল, তা বাতিল করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি।

আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে পরীক্ষার্থীদের বিক্ষোভের মুখে বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবিরের সভাপতিত্বে জরুরি সভা করে রাষ্ট্রমালিকানাধীন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর নিয়োগের দায়িত্বে থাকা ব্যাংকার্স সিলেকশন কমিটি, ১৪টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের প্রধান নির্বাহীরা এ সিদ্ধান্ত নেন।
ADD SB single_page_ad
বাংলাদেশ ব্যাংকের ডাকা ওই সভায় পরীক্ষা ব্যবস্থাপনার দায়িত্বে থাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ব্যাংকের সম্মেলন কক্ষে ব্যাংকার্স সিলেকশন কমিটির জরুরি বৈঠকের পর কেন্দ্রীয় ব্যাংকের কমিউনিকেশনস অ্যান্ড পাবলিকেশনস বিভাগের ভারপ্রাপ্ত মুখপাত্র আবুল কালাম আজাদ সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, ‘আজকের মিটিংয়ে ওই পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত হয়েছে। পরীক্ষা কবে হবে তা পরে জানিয়ে দেওয়া হবে।’

গত শুক্রবার রাজধানীর ৬১টি কেন্দ্রে এই নিয়োগ পরীক্ষার আয়োজন করা হলেও আসন স্বল্পতার কারণে গণ্ডগোলে মিরপুরের দুটি কেন্দ্রের সাড়ে পাঁচ হাজারের বেশি চাকরিপ্রার্থী সেদিন পরীক্ষা দিতে পারেননি। অন্যান্য কেন্দ্রেও প্রশ্নপত্র দেরিতে পৌঁছানোসহ নানা অব্যবস্থাপনার অভিযোগ পাওয়া যায়।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা  / ১৬ জানুয়ারি ২০১৮/মঙ্গলবার / ১৫:০৩

nm Add-583X120-Time-120.Gift_

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.