Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / ছবি ঘর / প্রধানমন্ত্রীর পদত্যাগ ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় : শামসুজ্জামান দুদু
প্রধানমন্ত্রীর পদত্যাগ ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় : শামসুজ্জামান দুদু

প্রধানমন্ত্রীর পদত্যাগ ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় : শামসুজ্জামান দুদু

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : সরকারের সমালোচনা করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু প্রধানমন্ত্রীর উদ্দেশে বলেছেন, আপনার পদত্যাগ করা ছাড়া বাংলাদেশে সুষ্ঠু নির্বাচনের পথ নেই। তিনি আজ সকালে এক মানববন্ধনে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতির উদ্দেশ্য দেয়া ভাষণ হতাশ ও ব্যর্থতার আর্তনাদ।

আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি ইউনূস মৃধাসহ সকল রাজবন্দির নি:শর্ত মুক্তির দাবি’ উপলক্ষে এ কর্মসূচির আয়োজন করে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন।
ADD SB single_page_ad
শামসুজ্জামান দুদু সরকারের উদ্দেশে বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্য হতাশ ও ব্যর্থতার আর্তনাদ মনে হয়েছে। আপনার কি সাফল্য? অসংখ্য মানুষকে গুম ও খুন করছেন। তাদের আমরা খুঁজে পাচ্ছি না। ৪ হাজার কোটি টাকা বিদেশে পাচার হলো। কিন্তু এসব বিষয়ে আপনি কোনো কথা বলেননি।

আপনি ছাড়া ৫ জানুয়ারির নির্বাচন আর কেউ সমর্থন করেনি- উল্লেখ করে প্রধানমন্ত্রীর উদ্দেশ্য তিনি বলেন, সেই নির্বাচন থেকে আপনি বের হয়ে আসবেন কি না? ভালো কোনো নির্বাচন দিবেন কি না? বিরোধী দলের সাথে আলোচনায় বসবেন কিনা? সে বিষয়ে আপনি স্পষ্ট করে কিছু বলেননি।

শামসুজ্জামান দুদু আরো বলেন, আপনি অহঙ্কার করেছেন। আপনি আপনার ভুয়া সাফল্যের কথা বলেছেন। আপনার বক্তব্যের মধ্য দিয়ে আমরা বুঝতে পেয়েছি, আপনি আর বেশিদিন ক্ষমতায় নাই। বক্তব্যে স্পষ্ট করেছেন, আপনার নেতৃত্বে এদেশে ভালো নির্বাচন হওয়া সম্ভব নয়। আপনার বক্তব্যে আমরা জানতে পেরেছি, আপনার পদত্যাগ করা ছাড়া বাংলাদেশে সুষ্ঠু নির্বাচনের পথ নাই। সুতরাং রাস্তায় আন্দোলন নয়, আপনাকে পদত্যাগ করার জন্য সামনের দিনে কি আন্দোলন আসছে, সেটা আপনি কল্পনাও করতে পারবেন না।

নেতাকর্মীদের মুক্তির দাবি জানিয়ে তিনি বলেন, জেল ভেঙ্গে আনবো এ কথা বলি না। তবে এমন পরিস্থিতি সৃষ্টি করবেন না, যাতে জেল ভেঙ্গে আনার প্রয়োজনীয়তা দেখা দেয়।

আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য দেন- বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ,পিরোজপুর জেলা বিএনপির সাধারন সম্পাদক আলমগীর হোসেন,জিনাফের সভাপতি মিয়া মো: আনোয়ার, যুবদল নেতা, জাহাঙ্গীর হাওলাদার, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট ফারুকুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান, বিএনপি নেতা এম জামান, সাজ্জাত হোসেন, নুরুল ইসলাম, শহিদুল ইসলাম শহিদ, সংগঠনের সহ সভাপতি নাজমুল হোসেন রনি, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রাসেল খান, ঘুরে দাঁড়াও বাংলাদেশের সভাপতি কাদের সিদ্দিকি প্রমূখ।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ১৩ জানুয়ারি ২০১৮/শনিবার / ১২:৫৫

Add SB24-1

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.