Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / ইসলাম / মুসলমানদের অনৈক্যের সুযোগে ইসলামের বিরুদ্ধে সুযোগ নিচ্ছে তাগুতি শক্তি : মুফতী রেজাউল করীম
মুসলমানদের অনৈক্যের সুযোগে ইসলামের বিরুদ্ধে সুযোগ নিচ্ছে তাগুতি শক্তি : মুফতী রেজাউল করীম

মুসলমানদের অনৈক্যের সুযোগে ইসলামের বিরুদ্ধে সুযোগ নিচ্ছে তাগুতি শক্তি : মুফতী রেজাউল করীম

সবুজবাংলা২৪ডটকম (বরিশাল) : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, নোংরা রাজনীতির লেজুরবৃত্তি পরিহার করে ইসলাম প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।  আর ঐক্যবদ্ধ হওয়াও আল্লাহর নির্দেশ। ঐক্যবদ্ধ ছাড়া নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখা কঠিন হবে। তাগুতি শক্তির লেজুরবৃত্তি পরিহার করে ইসলামী দল ও ইসলামপন্থিরা এক হলে ইসলাম প্রতিষ্ঠা এদেশে সময়ের ব্যাপার মাত্র। কিন্তু ঐক্যবদ্ধ না হওয়ার পিছনে কারণ হলো দুনিয়ার মোহ বা ক্ষমতা এবং নেতৃত্ব। দুনিয়ার মোহ এবং নেতৃত্ব ত্যাগ করতে পারলে সকলকে এক হওয়া কোন ব্যাপার নয়। ঐক্যবদ্ধ হওয়ার পিছনে সবচেয়ে বেশি ভুমিকা রেখে গেছেন হযরত পীর সাহেব চরমোনাই রহ.। তিনি সকল উলামায়ে কেরাম এক হয়ে দীর্ঘ মেয়াদী পরিকল্পনা নিয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন।

nm Add-583X120-Time-120.Gift_

আজ সকালে বরিশালের চরমোনাই মাদরাসায় বিভিণœ শ্রেণি ও পেশার লোকজন সাক্ষাৎ করতে এলে তিনি একথা বলেন। এসময় চরমোনাই ইউনিয়ন চেয়ারম্যান মুফতি এছহাক মোহাম্মদ আবুল খায়েরসহ মাদরাসার শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

পীর সাহেব চরমোনাই বলেন, তাগুতি ও নাস্তিক্যবাদী শক্তির মোকাবেলায় দেশে ইসলামকে বিজয়ী আদর্শ হিসেবে প্রতিষ্ঠা করতে হলে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি উলামায়ে কেরামকে দায়িত্বশীল ভুমিকা নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান।

সবুজবাংলা২৪ডটকম/ বরিশাল জেলা প্রতিনিধি  / ১১ জানুয়ারি ২০১৮/বৃহস্পতিবার / ১৮:১৫

ADD SB single_page_ad

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.