Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / জাতীয় / ডিআইজি মিজানকে আইনের আওতায় আনার দাবী : সাংবাদিক নেতাদের উদ্বেগ
ডিআইজি মিজানকে আইনের আওতায় আনার দাবী : সাংবাদিক নেতাদের উদ্বেগ

ডিআইজি মিজানকে আইনের আওতায় আনার দাবী : সাংবাদিক নেতাদের উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) :  পুলিশের ডিআইজি মিজানুর রহমান কর্তৃক দুই সাংবাদিককে গুলি করে হত্যার হুমকির ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন সাংবাদিক নেতৃবৃন্দ। অবিলম্বে তাঁর লাইসেন্সকৃত অস্ত্র জব্দ ও আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করারও দাবি জানিয়েছেন তারা।  বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- বিএফইউজে’র সভাপতি শওকত মাহমুদ ও মহাসচিব এম আবদুল্লাহ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুল হাই শিকদার ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান এক বিবৃতিতে এ দাবি জানান।

ADD SB single_page_ad

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, এক নারীকে অস্ত্রের মুখে অপহরণ, ধর্ষণ ও পরে জবরদস্তিমুলকভাবে বিয়ে করাসহ চাঞ্চল্যকর কেলেঙ্কারিতে আলোচিত ডিএমপি’র সাবেক অতিরিক্ত কমিশনার ও বর্তমানে পুলিশ সদর দফতরে সংযুক্ত ডিআইজি মিজানুর রহমান তাঁর বিরুদ্ধে অনুসন্ধানী রিপোর্ট করায় দৈনিক যুগান্তরের সাংবাদিক নেসারুল হক খোকন ও যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি আবদুল্লাহ তুহিনকে হত্যার হুমকি দিয়ে চরম ধৃষ্টতা ও ঔদ্ধত্যের পরিচয় দিয়েছেন।

সাংবাদিক সমাজ মনে করে, গুরুতর ফৌজদারি অপরাধ করা সত্বেও তাকে আইনের আওতায় না আনায় অপরাধ আড়াল করার জন্য তিনি নানা অপতৎপরতায় জড়িয়ে পড়ছেন এবং দু’জন পেশাদার সাংবাদিককে গুলি করে হত্যার হুমকি দেয়ার মত দুঃসাহস দেখাচ্ছেন। আর এর তীব্র নিন্দা জানাচ্ছি এবং অবিলম্বে তাকে আইনের আওতায় এনে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে বিচারের মুখোমুখি করা সময়ের দাবি।

বিবৃতিতে সাংবাদিক নেতারা দুই সাংবাদিকের নিরাপত্তা নিশ্চিত করা এবং ডিআইজি মিজানুর রহমানের বিরুদ্ধে অবিলম্বে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ১১ জানুয়ারি ২০১৮/বৃহস্পতিবার / ১২:১৬

nm Add-583X120-Time-120.Gift_

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.