Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / ছবি ঘর / মানবিক কারণেই শীতার্ত মানুষের পাশে দাড়াতে হবে : অধ্যক্ষ শেখ ফজলে বারী মাসউদ
মানবিক কারণেই শীতার্ত মানুষের পাশে দাড়াতে হবে : অধ্যক্ষ শেখ ফজলে বারী মাসউদ

মানবিক কারণেই শীতার্ত মানুষের পাশে দাড়াতে হবে : অধ্যক্ষ শেখ ফজলে বারী মাসউদ

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর সভাপতি ও ঢাকা উত্তর সিটি করপোরেশেন উপ-নির্বাচনে মেয়র পদপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেছেন, মানবিক কারণেই শীতার্তদের পাশে দাড়াতে হবে। শৈত্যপ্রবাহে জনজীবন বিপর্যস্ত।

তিনি বলেন, নোংরা রাজনীতির প্রভাব ও দৌরাত্ম থেকে ঢাকা সিটিকে রক্ষা করতে হলে অশুভ কায়েমী স্বার্থবাদী সিন্ডিকেটকে অবশ্যই ভাঙতে হবে এবং নগরকে বসবাসোপযোগী করতে হবে।

ADD SB single_page_ad

আজ বিকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের দক্ষিণখান ও খিলক্ষেত থানা এলাকা শীতার্ত ও হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন মুফতী মাছউদুর রহমান, দক্ষিণষান থানা সভাপতি আলহাজ্ব ফরিদ উদ্দিন দেওয়ান, খিলক্ষেত থানা সভাপতি মাওলানা জাকারিয়া প্রমুখ।

তিনি বলেন, নগরবাসীর জীবনমান সুন্দর-স্বাচ্ছন্দ রাখার স্বার্থে বিদ্যুৎ, পানি ও গ্যাসের সার্বক্ষণিক সরবরাহের ব্যবস্থা নিশ্চিত করা হবে। রাস্তা-ঘাট, জলাবদ্ধতা, পয়ঃনিষ্কাসনব্যবস্থার যে দুরাবস্থা থেকে পরিত্রাণের জন্য এদেশের শান্তিকামী ও মুক্তিকামী মানুষের প্রতিনিধিত্বশীল সকল শ্রেণী-পেশার মানুষের ধর্মীয় আধ্যাতিক রাজনৈতিক নেতা পীর সাহেব চরমোনাইর মনোনীত প্রার্থীকে হাতপাখা প্রতীকে আমাদের মূল্যবান ভোট ও সমর্থন দিয়ে বিজয়ী করতে হবে।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ১০ জানুয়ারি ২০১৮/বুধবার / ১৮:২১

nm Add-583X120-Time-120.Gift_

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.