Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / ইসলাম / মাওলানা সাদকে ঠেকাতে বিমানবন্দর একালায় বিক্ষোভ করেন আলেম-উলামা সহ তাবলিগ প্রেমী তৌহিদি জনতা
মাওলানা সাদকে ঠেকাতে বিমানবন্দর একালায় বিক্ষোভ করেন আলেম-উলামা সহ তাবলিগ প্রেমী তৌহিদি জনতা

মাওলানা সাদকে ঠেকাতে বিমানবন্দর একালায় বিক্ষোভ করেন আলেম-উলামা সহ তাবলিগ প্রেমী তৌহিদি জনতা

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ভারতের মাওলানা সাদ কান্ধলভীকে ঠেকাতে বিমানবন্দর একালায় বিক্ষোভ করছেন হাজার হাজার আলেম-উলামা, মাদরাসার ছাত্র ও তাবলিগ প্রেমী তৌহিদি জনতা। তাদের বিক্ষোভ ও অবস্থানে ঢাকা-ময়মনসিংহ রোডে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে দুর্ভোগে পড়েন হাজার হাজার যাত্রী।

রাজধানী বিমানবন্দর একালায় ময়মনসিংহগামী সড়কের হাজার হাজার আলেম ওলামা বিক্ষোভ করেন। ব্যস্ততম এ সড়কে বিক্ষোভের ফলে যান চলাচল প্রায় বন্ধ হয়ে যায়। যানজট ঠেকে কুড়িল বিশ্বরোড থেকে আব্দুল্লাহপুর পর্যন্ত। সড়কে উভয় পাশে যান চলাচল বন্ধ হওয়ায় বিপাকে পড়েছেন হাজার হাজার যাত্রী। অনেকে উপায় না পেয়ে হেঁটেই রওনা হনন।

ADD SB single_page_ad

এদিকে দিল্লির নিজামুদ্দিন মারকাজের জিম্মাদার মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভি শাহজালাল বিমানবন্দরে পৌঁছেছেন। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইটে ব্যাংকক থেকে শাহজালাল বিমানবন্দরে পৌঁছান তিনি।

উল্লেখ্য, বিতর্কিত ও আপত্তিকর মন্তব্যের কারণে বাংলাদেশসহ সারা বিশ্বের অন্যতম আলেমগণ মাওলানা সাদ কান্ধলভীকে তাবলিগ জামাতের ৫৩তম বিশ্ব ইজতেমায় না আসার আহ্বান জানায়। শান্তি ও নিরাপত্তার স্বার্থে গত ৭ জানুয়ারি যাত্রবাড়ীতে জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়ায় অনুষ্ঠিত তাবলিগের শুরা সদস্য ও আলেমদের বৈঠকে এবারের ইজতেমায় মাওলানা সাদের না আসার সিদ্ধান্ত হয়। এর পরিবর্তে বৈঠকের ফয়সাল নিজামুদ্দিনের দুই পক্ষের প্রতিনিধিদের আসার সিদ্ধান্ত দেন।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ১০ জানুয়ারি ২০১৮/বুধবার / ১৬:০৫

nm Add-583X120-Time-120.Gift_

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.