Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / ছবি ঘর / ছাত্র রাজনীতির ঐতিহ্যকে রক্ষা করছে ইশা ছাত্র আন্দোলন : এটিএম হেমায়েত উদ্দিন
ছাত্র রাজনীতির ঐতিহ্যকে রক্ষা করছে ইশা ছাত্র আন্দোলন : এটিএম হেমায়েত উদ্দিন

ছাত্র রাজনীতির ঐতিহ্যকে রক্ষা করছে ইশা ছাত্র আন্দোলন : এটিএম হেমায়েত উদ্দিন

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন বলেন, ইশা ছাত্র আন্দোলন তাদের লক্ষ্য, উদ্দেশ্যকে সামনে রেখে দুর্বার গতিতে এগিয়ে চলছে। এদেশের সাধারণ ছাত্ররা যেভাবে ইশা ছাত্র আন্দোলনকে গ্রহণ করছে এবং ইসলামী বিপ্লবের চিন্তা লালন করছে তাতে সামান্য সময়ের ব্যবধানে এমন একটি প্রজন্ম সৃষ্টি হচ্ছে যাদের মাধ্যমে এদেশে শান্তি প্রতিষ্ঠা হবে। আমার বিশ^াস ইশা ছাত্র আন্দোলন ছাত্র রাজনীতির ঐতিহ্যকে রক্ষা করছে।

আজ ১০ই জানুয়ারী বুধবার ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি জিএম রুহুল আমীনের সভাপতিত্বে সেক্রেটারী জেনারেল শেখ সাইফুল ইসলামের পরিচালনায় পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় মজলিশে শুরা অধিবেশনের প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে মজলিশে শুরা সদস্যদের উদ্দেশ্য করে বলেন, দেশ, মানবতা ও ইসলামের জন্য তোমাদেরকে আরো বেশী চিন্তাশীল ও ত্যাগী হতে হবে এবং মেধাবী নেতৃত্ব সৃষ্টি করতে যুগোপযোগী কর্মসূচী প্রণয়ন করতে হবে।

nm Add-583X120-Time-120.Gift_

কেন্দ্রীয় সভাপতি তার বক্তব্যে বলেন, দেশ এখন নানা সঙ্কটের মধ্য দিয়ে অতিবাহিত করছে। ছাত্র রাজনীতিকে বারবার নামধারী ছাত্র সংগঠনগুলি কলুষিত করছে। এ অবস্থায় আমরা নিরব থাকতে পারি না। ইশা ছাত্র আন্দোলন ইতোমধ্যে তাদের কার্যক্রম প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানসহ গ্রাম-গঞ্জে পৌঁছে দিতে সক্ষম হয়েছে। তাই যারা ছাত্র আন্দোলনকে হামলা, মামলা ও অপ্রীতিকর সমালোচনা করে থমকে দিতে চায় তারা বোকার স্বর্গে বাস করছে।

কেন্দ্রীয় মজলিশে শুরা অধিবেশনের আরো গুরুত্বপূর্ণ বক্তব্য প্রধান করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সহ-সভাপতি শাইখ ফজলুল করীম মারুফ, জয়েন্ট সেক্রেটারি জেনারেল মুহাম্মাদ হাছিবুল ইসলাম, কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক নোমান আহমাদ প্রমুখ।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ১০ জানুয়ারি ২০১৮/বুধবার / ১৮:৪৩

ADD SB single_page_ad

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.