Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / ঢাকা / খালেদা জিয়াকে বাইরে রেখে নির্বাচন করার ইচ্ছা নেই আ.লীগের : মোহাম্মদ নাসিম
খালেদা জিয়াকে বাইরে রেখে নির্বাচন করার ইচ্ছা নেই আ.লীগের : মোহাম্মদ নাসিম

খালেদা জিয়াকে বাইরে রেখে নির্বাচন করার ইচ্ছা নেই আ.লীগের : মোহাম্মদ নাসিম

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে বাইরে রেখে নির্বাচন করার ইচ্ছা আওয়ামী লীগের নেই।

আজ বুধবার জাতীয় যাদুঘর মিলনায়তনে থ্যালাসেমিয়া সম্পর্কে প্রচারাভিযানের উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ADD SB single_page_ad

আগামী নির্বাচন আবাধ ও সুষ্ঠু হবে জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, আগামী নির্বাচন হবে স্বচ্ছ। কাউকে নির্বাচনের বাহিরে রাখতে চাই না। আমরা চাই খালেদা জিয়া নির্বাচনে অংশ গ্রহণ করুক। খালেদা জিয়াকে নির্বাচনের বাহিরে রেখে নির্বাচন করার ইচ্ছা আওয়ামী লীগের নেই। আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না।

‘হয়রানি করার জন্য বেগম খালেদা জিয়ার আদালত স্থানান্তর হয়েছে’ বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, আমরা কাউকে হয়রানি করতে চাই না। খালেদা জিয়া হোক আর যেই হোক। হয়রানি করার জন্য আদালত স্থানান্তর করা হয়নি। তার নিরাপত্তার জন্য আদালত স্থানান্তর করা হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হাবিবুর রহমান, বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশনের মহাসচিব ইহতেশামুল হক চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, ২০১৮ সাল হবে আওয়ামী লীগের জন্য নির্বাচনের বছর। এবছর বিজয়ের মাসে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী নির্বাচনে নৌকার বিজয় ছাড়া অন্য কোন বিকল্প নেই। বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয় হবে এটাই স্বাভাবিক।

বেসরকারি হাসপাতাল মালিকদের উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, আমি আবারও আপনাদের সতর্ক করে দিচ্ছি। রোগীদের ভেজাল রক্ত দিবেন না। কোনো ধরনের অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ১০ জানুয়ারি ২০১৮/বুধবার / ১৬:৪৫

nm Add-583X120-Time-120.Gift_

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.