Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / রংপুর বিভাগ / গাইবান্ধা / জাপাকে বাদ দিয়ে ক্ষমতায় আসতে পারবে না আ’লীগ : এরশাদ
জাপাকে বাদ দিয়ে ক্ষমতায় আসতে পারবে না আ’লীগ : এরশাদ

জাপাকে বাদ দিয়ে ক্ষমতায় আসতে পারবে না আ’লীগ : এরশাদ

সবুজবাংলা২৪ডটকম (গাইবান্ধা) : জাপা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাপাকে বাদ দিয়ে আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না।  এরশাদ ছাড়া, লাঙ্গল ছাড়া এ দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন আসতে পারে না। দেশে অশান্তি, নৈরাজ্য জাপা পছন্দ করে না। দুর্নীতি, ধোঁকাবাজি দিয়ে দেশ চলতে পারে না। এর পরিবর্তন আনতে হবে। উপনির্বাচনে কেন্দ্রে ভোট গণনার আহ্বান জানান তিনি। জাপাকে ক্ষমতায় বসাতে সবাইকে একযোগে কাজ করতে হবে।

আজ সোমবার গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার আব্দুল মজিদ সরকারি বালক উচ্চবিদ্যালয় মাঠে উপজেলা জাপা আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

ADD SB single_page_ad

তিনি আরও বলেন, নয় বছর ক্ষমতায় ছিলাম, ছয় বছর সপরিবারে জেল খেটেছি, আল্লাহ আমাকে বাঁচিয়ে রেখেছেন ক্ষমতায় গিয়ে মানুষের সেবা করার জন্য। তাই আপনাদের কাছে আমার আকুল আবেদন মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য জাপাকে আবার ক্ষমতায় আনতে হবে। প্রাদেশিক সরকার ছাড়া দেশের মানুষের কল্যাণ আসতে পারে না উল্লেখ করে তিনি প্রাদেশিক সরকার প্রবর্তনের জন্য হাসিনা সরকারের প্রতি আহ্বান জানান।

হুসেইন মুহম্মদ এরশাদের আইন ও বিচার বিষয়ক উপদেষ্টা ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় আরো বক্তব্য রাখেন জাপা মহাসচিব রুহুল আমিন হাওলাদার এমপি, সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা, সুন্দরগঞ্জ পৌর জাপা সভাপতি আব্দুর রশিদ সরকার ডাবলু প্রমুখ।

পরে জাপা চেয়ারম্যান সংসদের আগামী উপনির্বাচনে ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীকে প্রার্থী হিসেবে ঘোষণা করে সবার কাছে পরিচয় করিয়ে দেন এবং লাঙ্গল মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানান।

সবুজবাংলা২৪ডটকম/গাইবান্ধা জেলা প্রতিনিধি  / ০৮ জানুয়ারি ২০১৮/সোমবার / ১৯:১৫

nm Add-583X120-Time-120.Gift_

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.