Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / খেলা / ঠাকুরগাঁও হাজীপাড়ায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
ঠাকুরগাঁও হাজীপাড়ায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ঠাকুরগাঁও হাজীপাড়ায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

রায়হানুল ইসলাম সোহাগ,সবুজবাংলা২৪ডটকম (ঠাকুরগাঁও) : ঠাকুরগাঁও পৌর শহরের হাজীপাড়ায় এইচকেএসপি’র আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাতে শহরের হাজীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ইনডোর স্টেডিয়ামে ফাইনাল খেলায় বাজারপাড়া টিম বোদা সাকোয়া টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা। গেষ্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আব্দুল আওয়াল। বিশেষ অতিথি ছিলেন সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আইয়ুব আলী, সদর উপজেলা নির্বাহী অফিসার আসলাম মোল্লাহ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক শরিফুল ইসলাম শরিফ ও মামুনুর রশিদ মামুন।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এইচ কেএসপি’র সহ-সভাপতি ও জেলা প্রেস ক্লাবের সভাপতি এম,আর লাবু ,রোটারীয়ান এ কে এম হাবিবুর রহমান সাধারন সম্পাদক । অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, দৈনিক আলোর কন্ঠের সম্পাদক রবিউল ইসলাম রুবেলসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

খেলা শেষে বিজয় দলকে ২০ হাজার ও রানার আপ দলকে ১০ হাজার টাকার প্রাইজমানি ও ক্রেস্ট প্রদান করা হয়। টুর্নামেন্টের সভাপতিত্ব করেন এইচকেএসপি’র সভাপতি ও পৌর কাউন্সিলর আতাউর রহমান। ধারা বর্ননা করেন স্বনামধন্য সুজন খান। খেলা পরিচালনা করেন আলতাফুর আলিম, তারিক হাসান রাজু, শামিম হোসেনসহ কাবের সদস্যরা। খেলা চলাকালীন দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। খেলা চলার সময় বিভিন্ন শ্লোগানে মুখরিত হয় মাঠ প্রাঙ্গন।

উল্লেখ্য যে, গত ৩০ ডিসেম্বর এ টুর্নামেন্টের শুরু হয়। অংশগ্রহনকারী দলগুলো হলো-শান্ত স্মৃতি সংসদ, বানী ও তার সাথী, সাম্য কাব, মাজেদুল ও তার সাথি, ঠাকুরগাঁও প্রেস কাব, বোদা ব্যাডমিন্টন টিম, বোদা লোকাল বয়েস, বাজারপাড়া, বড় মাঠ ওয়ারিয়স, সিদ্দিক বাবু, ইউনিটি কাব, বাংলাদেশ কাব, সোহান ও তার সাথী, প্রত্যয় ক্রীড়া সংঘ, রনি ও তার সাথি, সাকোয়া একাদশ, মিলন ও তার সাথি, আল-আমিন ও তার সাথি, আফিজ ও তার সাথি এবং আলবাট্রস আইটি সেন্টার।

সবুজবাংলা২৪ডটকম/ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি  / ০৪ জানুয়ারি ২০১৮/ বুহস্পতিবার / ১৯:০৫

nm Add-583X120-Time-120.Gift_

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.