Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / প্রচ্ছদ / সাংবাদিক দীপুর মাতার ইন্তেকাল : নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব ও রাইটার্স ফোরামের শোক প্রকাশ
সাংবাদিক দীপুর মাতার ইন্তেকাল : নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব ও রাইটার্স ফোরামের শোক প্রকাশ

সাংবাদিক দীপুর মাতার ইন্তেকাল : নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব ও রাইটার্স ফোরামের শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : সিলেট প্রেসক্লাব এর সাবেক এজিএস, নিউইয়র্ক-বাংলাদেশ প্রেসক্লাব এর সদস্য, রাইটার্স ফোরাম অফ নর্থ আমেরিকা ইনক এর কার্যকরী কমিটির সদস্য সাংবাদিক এমদাদ হোসেন চৌধুরী দীপু’র মাতা জনাবা লুৎফুন নেসা বেগম গত ২রা জানুয়ারি মঙ্গলবার বাংলাদেশ সময় রাত সাড়ে চারটায় ঢাকায়  ইন্তেকাল করেছেন,ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ ৩রা জানুয়ারি বাদ আসর গ্রামের বাড়ি সিলেটের কুলাউড়া উপজেলার হোসেনপুরে জানাযা শেষে নিজস্ব কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৮৬বছর।মরহুমার চার ছেলে ও তিন মেয়ে।এক ছেলে  থাকেন লন্ডনে আর এমদাদ হোসেন চৌধুরী দীপু সহ সবাই থাকেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে।

উল্লেখ যে,মরহুমা লুৎফুন নেছা দীর্ঘ দিন ধরে বার্ধক্য জনিত বিভিন্ন  রোগে ভুগছিলেন। তিনি  ৩রা জানুয়ারি ২০১৮ বুধবার আমেরিকান অ্যাম্বেসিতে ইন্টারভিউর জন্য যাওয়ার কথা ছিল কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস  আমেরিকান দূতাবাসে যাওয়ার আর সময় হয়নি।মহান আল্লাহ তায়ালার ডাকে সাড়া দিয়ে চলে গেলেন না ফেরার দেশে।

এদিকে নিউইয়র্ক-বাংলাদেশ প্রেসক্লাব এর সভাপতি ডাঃ ওয়াজেদ এ খান ও জেনারেল সেক্রেটারী সাংবাদিক শিবলী চৌধুরী কায়েস,রাইটার্স ফোরাম অফ নর্থ আমেরিকা’র সভাপতি হাফেজ আবদুল্লাহ আল আরিফ সেক্রেটারী রশীদ আহমদ সহ কার্যকরী কমিটির নেতৃবৃন্দ সাংবাদিক এমদাদ হোসেন চৌধুরী দীপুর মা’র ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন এবং মরহুমার রূহের মাগফিরাত কামনা করেছেন।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা  / ০৩ জানুয়ারি ২০১৮/ বুধবার / ১৯:৫৫

nm Add-583X120-Time-120.Gift_

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.