Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / ঢাকা / ২০১৭ সাল ছিল প্রশ্নফাঁসের বছর : ইশা ছাত্র আন্দোলন
২০১৭ সাল ছিল প্রশ্নফাঁসের বছর : ইশা ছাত্র আন্দোলন

২০১৭ সাল ছিল প্রশ্নফাঁসের বছর : ইশা ছাত্র আন্দোলন

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : বিভিন্ন সংস্থা ২০১৭ সালের পরিসংখ্যানে খুন, গুম, ধর্ষণ, প্রশ্নফাঁসসহ মানবাধিকার লঙ্ঘনের যেই রিপোর্ট পেশ করেছে তাতে দেশে কোনো সভ্য সরকার আছে বলে মনে হয় না। তাই বলা যায় গত একটি বছর ছিল ক্ষমতাসীনদের ব্যর্থতার বছর।

আজ ১ জানুয়ারি ২০১৮ সোমবার পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় কমিটির নিয়মিত মাসিক বৈঠকে সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় সভাপতি জি.এম. রুহুল আমীন উপর্যুক্ত কথা বলেন।

কেন্দ্রীয় সভাপতি তাঁর বক্তব্যে আরো বলেন, ২০১৭ সালে যেই হারে নজিরবিহীনভাবে প্রশ্নফাঁস হয়েছে তা জাতির জন্য একটি মহাআতংক। দ্বিতীয় ও তৃতীয় শ্রেণির প্রশ্নফাঁস হয়ে পরীক্ষা বন্ধ হওয়ার মত ন্যাক্কারজনক ঘটনাও ঘটেছে। অপরদিকে বিভিন্ন ক্যাম্পাসগুলোতে সরকার দলীয় ছাত্রসংগঠন হল দখল, চাঁদাবাজিসহ তাদের নানা অপকর্মে সাধারণ শিক্ষার্থীদের শিক্ষার পরিবেশ বারবার বিঘœ হয়েছে। তাই দেশের সচেতন ছাত্র-জনতা ঐক্যবদ্ধভাবে সকল প্রকার অপশক্তির হাত থেকে দেশ, মানবতাকে বাঁচাতে এগিয়ে আসতে হবে।

সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম-এর পরিচালনায় মাসিক বৈঠকে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সহ-সভাপতি শাইখ ফজলুল করীম মারুফ, জয়েন্ট সেক্রেটারি জেনারেল মুহাম্মাদ হাছিবুল ইসলাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস.এম এমদাদুল্লাহ ফাহাদ, কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক নোমান আহমাদ, তথ্য-গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মাদ ইলিয়াস হাসান প্রমুখ।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ০১ জানুয়ারি ২০১৮/ সোমবার / ১৮:১১

nm Add-583X120-Time-120.Gift_

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.