Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / আলোচিত / সাব্বিরের এটাই শেষ সুযোগ; এরপর আজীবন নিষিদ্ধ : পাপন
সাব্বিরের এটাই শেষ সুযোগ; এরপর আজীবন নিষিদ্ধ : পাপন

সাব্বিরের এটাই শেষ সুযোগ; এরপর আজীবন নিষিদ্ধ : পাপন

ক্রীড়া প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : তিন বছরের ছোট্ট ক্যারিয়ারে বড়সড় ধাক্কা খেলেন সাব্বির রহমান। যার পেছনে দায়ী তিনি নিজেই।
জাতীয় লিগের শেষ রাউন্ডের ম্যাচে খেলা চলাকালীন কিশোর পেটানোর ঘটনায় তার সঙ্গে কেন্দ্রীয় চুক্তি বাতিল করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পাশাপাশি ২০ লাখ টাকা জরিমানাও করা হয়েছে সাব্বিরকে। একইসঙ্গে বলে দেওয়া হয়েছে, এটাই তার শেষ সুযোগ।

আজ বছরের প্রথম দিনে সাব্বিরের শাস্তি ঘোষণা করে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘সাব্বিরের বিষয়ে আমাদের আলোচনা হয়েছে। আমাদের শৃঙ্খলা কমিটি সিদ্ধান্ত নিয়েছে। তার বিষয়ে প্রস্তাব যেটি এসেছে, সেটি হচ্ছে আমাদের যে কেন্দ্রীয় চু্ক্তি আছে, সেটি থেকে সে বাদ পড়ছে। সে আর চুক্তিবদ্ধ ক্রিকেটার থাকছে না। সঙ্গে ২০ লাখ টাকা জরিমানা। পাশাপাশি ৬ মাস ঘরোয়া ক্রিকেট থেকে নিষিদ্ধ করার সুপারিশ করা হয়েছে।

এরপরেই নাজমুল হাসান ঘোষণা করেন এটাই সাব্বিরের ক্যারিয়ার বাঁচানোর শেষ সুযোগ। তার ভাষায়, ‘শৃঙ্খলা কমিটি বলেছে যে এবারই শেষ সুযোগ দেওয়া হয়েছে। এরপরও করলে অনিদিষ্ট কালের জন্য নিষিদ্ধ করার ভাবনাও আছে। ‘

বারবার শৃঙ্খলা জনিত কারণে সমালোচিত হয়েছেন সাব্বির। ২০১৬ সালে বিপিএলের চতুর্থ আসরে হোটেলে নারীঘটিত কেলেঙ্কারির কারণে ১২ লাখ টাকা জরিমানা করা হয়েছিল তাকে। এরপর গত বছর বিপিএলের পঞ্চম আসরেও শৃঙ্খলাভঙ্গের জন্য ডিমেরিট পয়েন্ট পান তিনি। এতকিছুতে সতর্ক না হয়ে দর্শক পেটানোর মত কাজ করে নিজের ক্যারিয়ারকেই হুমকির মুখে ফেলে দিলেন। এরপরেও কি শিক্ষা নেবেন সাব্বির?

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা  / ০১ জানুয়ারি ২০১৮/ সোমবার / ২০:০৭

nm Add-583X120-Time-120.Gift_

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.