Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / ঢাকা / দুর্নীতি সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে নতুন বছরে সকলকে অঙ্গীকার করতে হবে : সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম
দুর্নীতি সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে নতুন বছরে সকলকে অঙ্গীকার করতে হবে : সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম

দুর্নীতি সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে নতুন বছরে সকলকে অঙ্গীকার করতে হবে : সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : সন্ত্রাস, দুর্নীতি ও কায়েমী স্বার্থবাদের মুলোৎপাটন করে দেশে ইসলামী সমাজ গঠনে অঙ্গীকার করতে হবে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

আজ সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, ২০১৭ সাল ছিল দেশবাসীর জন্য ভয় ও শঙ্কার বছর, গুম ও খুন- আতঙ্কের বছর। বিগত দিনে দেশে যেভাবে সন্ত্রাস, দুর্নীতি, গুম-খুন, ব্যাংক লুটপাটের মতো ঘটনা ঘটেছে, ২০১৮ সালে এমনসব দেশ ও মানবতা বিরোধী কর্মকান্ড পরিহার করে সন্ত্রাস, দুর্নীতি ও দু:শাসনমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা সকলকে এগিয়ে আসতে হবে।

পীর সাহেব চরমোনাই বলেন, দেশের মানুষ শান্তি ও মুক্তি চায়, ঈমান ও আমলের নিরাপত্তা চায়, বাঁচার মত বাঁচতে চায়। বর্তমান শাসন ব্যবস্থা মানুষের চাহিদা পুরণে ও শান্তি দিতে ব্যর্থ হয়েছে। মানবতার স্থায়ীশান্তি ও সার্বিক মুক্তির লক্ষ্যে মানুষ ঈমান ও ইসলাম নিয়ে বাঁচতে চায়। নিরাপদে বসবাস, ব্যবসা বাণিজ্য, চলা ফেরা করতে চায়। হয়রানী থেকে মুক্ত থাকতে চায়। সন্তানরা শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার সুষ্টু পরিবেশ চায়। ন্যায় বিচার ও সুশাসন চায়। অবাধ-সুষ্টু নিরপেক্ষ নির্বাচন চায়। ইজ্জত আব্র“র নিরাপত্তা চায়। চাঁদাবাজ, টেন্ডারবাজ ও দখলদারিত্ব মুক্ত বাংলাদেশ চায়।

তিনি বলেন, সর্বোপরি ঈমান, ইসলাম ও মানবাধিকার নিয়ে বাঁচার যে চাহিদা তা পূরণে ক্ষমতাসীনরা কার্যকরী পদক্ষেপ নিবে বলে নতুন বছরে দেশবাসী প্রত্যাশা করে। সরকার যদি নতুন বছরে জনগণের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়ে আগের মতো দুর্নীতি-সন্ত্রাস, দু:শাসন, খুন-গুম, ব্যাংক লুটপাট করে তবে দেশবাসী আগামী নির্বাচনে ব্যালটের মাধ্যমে উচিত শিক্ষা দিবে।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ০১ জানুয়ারি ২০১৮/ সোমবার / ১৮:৪১

nm Add-583X120-Time-120.Gift_

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.