Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / টাঙ্গাইল / ‘সরকার বিরোধী মতকে দমন করে ক্ষমতা চিরস্থায়ী করতে চায়’ : বি. চৌধুরী
‘সরকার বিরোধী মতকে দমন করে ক্ষমতা চিরস্থায়ী করতে চায়’ : বি. চৌধুরী

‘সরকার বিরোধী মতকে দমন করে ক্ষমতা চিরস্থায়ী করতে চায়’ : বি. চৌধুরী

সবুজবাংলা২৪ডটকম (টাঙ্গাইল) : সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, দেশের মানুষ আজ ভাল নেই। দেশে খুন, রাহাজানী, দুর্নীতি ও লুটপাটে ভরে গেছে। ৪-৫ বছরের মেয়ে শিশু ধর্ষনের শিকার হচ্ছে।  যা পৃথিবীর অন্য কোন দেশে হয় না। দেশের মানুষ আতংকের মধ্যে বসবাস করছে। মানুষ এর পরিবর্তন চায়।  আমরা যে মতের মানুষই হই না কেন। আমরা স্বাধীন দেশের নাগরিক। আমাদের ঐক্যবদ্ধ হয়ে এক সঙ্গে পথ চলতে হবে।  আর একত্রে চলতে পারলে আগামী নির্বাচনে আপনারা দেখাতে পারবেন বাংলাদেশের মানুষ কি চায়?

গতকাল রবিবার কৃষক শ্রমিক জনতা লীগের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্থানীয় শহীদ মিনারে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করতে হলে বর্তমান সরকারকে পরিবর্তন করতে হবে, সরকার গুম খুন করে বিরোধী মতকে ও বিরোধী দলকে দমন করে ক্ষমতা চিরস্থায়ী করতে চায়।২০১৯ সালের নির্বাচন সব দলের অংশ গ্রহণে হতে হবে। দেশের মানুষ আজ ভালো নেই, আগের যেকোন সময়ের চেয়ে দেশের পরিস্থিতি খারাপ।

কৃষক শ্রমিক জনতা লীগের টাঙ্গাইল জেলা শাখার সাবেক সভাপতি এ এইচ এম আব্দুল হাইয়ের সভাপতিত্বে সমাবেশে কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, নাসরিন কাদের সিদ্দিকী, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী, টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক হাসমত আলী, যুব আন্দোলনের আহবায়ক হাবিবুন নবী প্রমুখ বক্তব্য রাখেন।

সবুজবাংলা২৪ডটকম/টাঙ্গাইল জেলা সংবাদদাতা/ ৩১ ডিসেম্বর ২০১৭ / রবিবার / ০৭:৪৮

nm Add-583X120-Time-120.Gift_

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.