Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / আজ-কাল / “রোহিঙ্গা হত্যা-নির্যাতন বন্ধ এবং রোহিঙ্গাদের মিয়ানমারের নাগরিকত্ব দিয়ে দ্রুত ফিরিয়ে নেওয়ার দাবিতে” ২৩ ডিসেম্বর লং মার্চ কর্মসূচি সফল করুন : আদর্শ নাগরিক আন্দোলন
“রোহিঙ্গা হত্যা-নির্যাতন বন্ধ এবং রোহিঙ্গাদের মিয়ানমারের নাগরিকত্ব দিয়ে দ্রুত ফিরিয়ে নেওয়ার দাবিতে” ২৩ ডিসেম্বর লং মার্চ কর্মসূচি সফল করুন : আদর্শ নাগরিক আন্দোলন

“রোহিঙ্গা হত্যা-নির্যাতন বন্ধ এবং রোহিঙ্গাদের মিয়ানমারের নাগরিকত্ব দিয়ে দ্রুত ফিরিয়ে নেওয়ার দাবিতে” ২৩ ডিসেম্বর লং মার্চ কর্মসূচি সফল করুন : আদর্শ নাগরিক আন্দোলন

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : রোহিঙ্গা হত্যা-নির্যাতন বন্ধ এবং রোহিঙ্গাদের মিয়ানমারের নাগরিকত্ব দিয়ে দ্রুত ফিরিয়ে দেওয়ার দাবিতে আগামী ২৩ ডিসেম্বর’১৭ ইং, শনিবার, সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে মিয়ানমার অভিমুখে আদর্শ নাগরিক আন্দোলন ঘোষিত লংমার্চ সফল করার আহ্বান জানিয়েছেন নেতৃবৃন্দ।

আদর্শ নাগরিক আন্দোলনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসান এবং সাধারণ সম্পাদক এডভোকেট মো: আল আমিন আজ এক বিবৃতিতে লংমার্চ কর্মসূচি সফল করার জন্য সংগঠনের সকল নেতৃবৃন্দ এবং দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন।

নেতৃবৃন্দ বলেন, মিয়ানমারে অব্যাহত রোহিঙ্গা হত্যা ও নির্যাতন এখনো অব্যাহত রয়েছে। বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের পাশে বিশ্ববাসীসহ বাংলাদেশের ১৭ কোটি মানুষ দাঁড়িয়েছে।

কিন্তু যারা এই নিদারুন হত্যাযজ্ঞ চালাচ্ছে এবং তাদেরকে যারা মদদ দিচ্ছে তাদের সংখ্যা অতি নগণ্য। কিন্তু কি কারণে এখনো এই হত্যাযজ্ঞ বন্ধ হচ্ছে না এবং তাদের ফিরিয়ে নেওয়ার জন্য জোরালো তৎপরতা নেই তা আমাদের বোধগম্য নয়।

বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের ফিরিয়ে নেওয়ার ব্যাপারে সরকার প্রকৃতপক্ষে কার্যকর কোনো উদ্যোগ নিতে পারছে না উল্লেখ্য করে নেতৃদ্বয় বলেন, শুরুতে বিশ্বনেতৃবৃন্দ সহ বাংলাদেশের বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠন এ ব্যাপারে জোরালো ভূমিকা পালন করলেও বর্তমানে অনেকেই নিরব ভূমিকা পালন করছে।

বিবৃতিতে নেতৃবৃন্দ সংগঠনের সকল সদস্য সহ দেশবাসীকে দল-মত, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে উক্ত লং মার্চ কর্মসূচি সফল করার আহবান জানিয়েছেন।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ২২ ডিসেম্বর ২০১৭ / শুক্রবার/ ০৮:১৭

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.