Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / আজ-কাল / রোহিঙ্গদের মিয়ানমারের নাগরিকত্ব দিয়ে দ্রুত ফিরিয়ে নেওয়ার’ দাবীতে “লং মার্চ” শনিবার
রোহিঙ্গদের মিয়ানমারের নাগরিকত্ব দিয়ে দ্রুত ফিরিয়ে নেওয়ার’ দাবীতে  “লং মার্চ” শনিবার

রোহিঙ্গদের মিয়ানমারের নাগরিকত্ব দিয়ে দ্রুত ফিরিয়ে নেওয়ার’ দাবীতে “লং মার্চ” শনিবার

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) :  আদর্শ নাগরিক আন্দোলন-Ideal Citizen Movement- কেন্দ্রীয় কমিটির উদ্যোগে “রোহিঙ্গা হত্যা-নির্যাতন বন্ধ এবং রোহিঙ্গাদের মিয়ানমারের নাগরিকত্ব দিয়ে দ্রুত ফিরিয়ে নেওয়ার দাবিতে” লংমার্চ কর্মসূচি পালন করবে সংগঠনটি।

আগামীকাল ২৩ ডিসেম্বর’১৭ ইং, শনিবার, সকাল ১০: ৩০ ঘটিকায় জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে মিয়ানমারের উদ্দেশ্যে টেকনাফ পর্যন্ত এই লং মার্চ কর্মসূচি অনুষ্ঠিত হবে।

আদর্শ নাগরিক আন্দোলনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসান-এর সভাপতিত্বে এরং সাধারণ সম্পাদক এডভোকেট মো: আল-আমিন-এর সঞ্চালনায় উক্ত লং মার্চ কর্মসূচির সূচনাতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখবেন বিশিষ্ট বুদ্ধিজীবী ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।, বি.এন.পির ভাইস চেয়ারম্যান মেজর জেনালেল [অব.] রহুল আলম চৌধুরী, জাগপা সভাপতি অধ্যাপিকা রেহেনা প্রধান, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, বাংলাদেশ ইসলামিক পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান মো: এজাজ হোসেন, বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভূইয়া, বাংলাদেশ লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির মহাসচিব মঞ্জুর হোসেন ঈাসা, জিনাফের সভাপতি লায়ন মিয়া মো: আনোয়ার, দেশে বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে.এম রকিবুল ইসলাম রিপন প্রমূখ।

এছাড়াও আদর্শ নাগরিক আন্দোলনের নেতৃবৃন্দেও মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি লিয়াকত আলী, এম.জে সৌরভ, আবুল কালাম আজাদ, খলিলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম কামালউদ্দিন ইসমাইল, সাংগঠনিক সম্পাদক খন্দকার মহিউদ্দিন মাহি, অর্থ সম্পাদক আবু সাঈদ পাটোয়ারী, শামীম হোসেন, মামুন, জিয়াউল হক প্রমুখ।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসান উক্ত লং মাচ কর্মসূচিতে যোগদিয়ে অংশ গ্রহন করার জন্য সংগঠনের সকল সদস্য এবং দেশবাসীর নিকট আহবান জানিয়েছেন।

 
সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ২২ ডিসেম্বর ২০১৭ / শুক্রবার/ ১৬:০৫

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.