Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / আজ-কাল / খাদিজাতুল কুবরা রা. মহিলা মাদরাসার ২য় বার্ষিক ইসলাহী সম্মেলন আজ
খাদিজাতুল কুবরা রা. মহিলা মাদরাসার ২য় বার্ষিক ইসলাহী সম্মেলন আজ

খাদিজাতুল কুবরা রা. মহিলা মাদরাসার ২য় বার্ষিক ইসলাহী সম্মেলন আজ

নিজস্ব প্রতিবেদক, সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : রাজধানী রামপুরা দক্ষিণ বনশ্রীতে অবস্থিত খাদিজাতুল কুবরা রা. মহিলা মাদরাসার উদ্যোগে এক বিশাল ইসলাহী সম্মেলন অনুষ্ঠিত হবে। আজ শুক্রবার [১ ডিসেম্বর’১৭ইং] বিকাল ৫ ঘটিকা থেকে আগামীকাল [২ ডিসেম্বর’১৭ইং] রাত ১১ ঘটিকা পর্যন্ত এই ইসলাহী সম্মেলন অনুষ্ঠিত হবে।

উক্ত ইসলাহী সম্মেলনের প্রথম দিন প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন আল-জামিয়াতুল ইসলামিয়া আল আরাবিয়া [ঢাকা মিরপুর-১২]-এর শাইখুল হাদীস এবং উত্তরা দক্ষিণখান মোল্লারটেক জামে মসজিদের ইমাম ও খতীব হযরত মাওলানা মুফতী ইমরান হুসাইন কাসেমী দা.বা.। বিশেষ আলোচক হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা সরকারী মাদরাসা-ই-আলিয়ার হাদীস বিভাগের বিভাগীয় প্রধান ও  দক্ষিণ বনশ্রী কেন্দ্রীয় জামে মসজিদের খতীব  হযরত মাওলানা মুফতী মোঃ হারুন আর রশিদ দা.বা., শায়খ যাকারিয়া ইসলামিক রিচার্স সেন্টারের মুহাদ্দিস ও মধ্য বাড্ডা বাইতুল জান্নাত জামে মসজিদের খতীব হযরত মাওলানা মুফতী আব্দুল মাজীদ দা.বা. প্রমূখ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ২নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ¦ আনিসুর রহমান সরকার। সভাপতিত্ব করবেন খিলগাঁও দক্ষিণগাঁও  দারুল উলূম মাদরাসার মুহতামিম ও শাইখুল হাদীস হযরত মাওলানা মুফতী শিব্বির আহমদ কাসেমী দা.বা.।

উক্ত ইসলাহী সম্মেলনের প্রথম দিন প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন মিরপুর মসজিদুল আকবর কমপ্লেক্সের মুহতামিম ও শাইখুল হাদীস আল্লামা মুফতী দিলাওয়ার হুসাইন দা.বা.। বিশেষ আলোচক হিসেবে উপস্থিত থাকবেন জামিয়া শায়খ যাকারিয়ার মুহতামিম, অবিসংবাদিত আধ্যাতিক রাহবার হযরত শায়খ আল্লামা ড. মুশতাক আহমদ দা.বা., শ্যামপুর বাইতুন নাজাত জামে মসজিদের খতীব হযরত মাওলানা গোলাম মোস্তফা দা.বা.। প্রধান অতিথি দক্ষিণ বনশ্রী প্লট মালিক কল্যাণ সমিতির সভাপতি জনাব আলহাজ¦ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার সাহেব। সভাপতিত্ব করবেন সায়্যিদ মাহমূদ আস‘আদ মাদানী দা.বা.-এর বিশিষ্ট খলিফা এবং আফতাব নগর মাদরাসার মুহতামিম ও শাইখুল হাদীস আল্লামা মুফতী মোহাম্মদ আলী দা.বা.। উক্ত ইসলাহী সম্মেলনে সকল ধর্মপ্রাণ মুসলিম তৌহিদী জনতাকে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন অত্র মাদরাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওলানা নাজমুল হাসান এবং মাদরাসার উপদেষ্টা ও দক্ষিণ বনশ্রী কেন্দ্রিয় জামে মসজিদ-০১ এর ইমাম হযরত হাফেজ মাওলনা মুফতী দেলোয়ার হোসেন দা.বা.।

#বি. দ্র.: ইসলাহী সম্মেলনে মহিলাদের ওয়াজ শুনার সু-ব্যবস্থা থাকবে উক্ত মহিলা মাদরাসায়।
#বিশেষ_আকর্ষণ! বিকাল  ৩টা থেকে “হামদ-নাত” বাদ ঈশা- “ শিক্ষা প্রদর্শনী”
#প্রয়োজনে: ০১৮৪২-১৪৭০৭৩, ০১৯৬৯-৫৩৫৭৯৮ অথবা ০১৭০৮-৫৫৫৪৫৫, ০১৯২০-১৪৭০৭৩।

সবুজবাংলা২৪ডটকম /ঢাকা/ ১ ডিসেম্বর’১৭ইং / শুক্রবার/ ১৪: ১০

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.