Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / আজ-কাল / আদর্শ নাগরিক আন্দোলনের লংমার্চ কর্মসূচির সময় বৃদ্ধির লক্ষে মতবিনিময় সভা আজ
আদর্শ নাগরিক আন্দোলনের লংমার্চ কর্মসূচির সময় বৃদ্ধির লক্ষে মতবিনিময় সভা আজ

আদর্শ নাগরিক আন্দোলনের লংমার্চ কর্মসূচির সময় বৃদ্ধির লক্ষে মতবিনিময় সভা আজ

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : দেশের অন্যতম অরাজনৈতিক সংগঠন আদর্শ নাগরিক আন্দোলন-Ideal Citizen Movement কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ’রোহিঙ্গা হত্যা-নির্যাতন বন্ধ এবং মিয়ানমারের নাগরিকত্ব দিয়ে দ্রুত ফিরিয়ে নেওয়ার’ দাবীতে সংগঠনের পূর্ব ঘোষিত লংমার্চ কর্মসূচির সময় বৃদ্ধির লক্ষে- “রোহিঙ্গা সমস্যা : আন্তর্জাতিক কূটনীতি ও বাংলাদেশ” শীর্ষক সাংবাদিক ও জাতীয় নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

আজ ২৬ অক্টোবর ২০১৭ইং, রোজ- বৃহস্পতিবার, সকাল ১০ ঘটিকায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউ [সাগর-রুনি হল, ২য় তলা] ঢাকায় সাংবাদিক ও জাতীয় নেতৃবৃন্দের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

জানা গেছে, এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি প্রফেসর ড. একিউএম বদরুদ্দোজা চৌধুরী।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসান-এর সভাপতিত্বে আলোচক হিসেবে উপস্থিত থাকবেন নাগরিক ঐক্যের আহবায়ক জনাব মাহমুদুর রহমান মান্না, বিএনপির ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট সাংবাদিক শওকত মাহমুদ, নাগরিক ফোরামের চেয়ারম্যান আবদুল্লাহিল মাসুদ, বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, এনডিপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, গণ সংস্কৃতিক দলের সভাপতি এস.আল মামুন, জিনাফের সভাপতি মিয়া মো: আনোয়ার, দেশ বাচাঁও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে.এম রকিবুল ইসলাম রিপন সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক সমাজের নেতৃবর্গ উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ও সঞ্চালনা করবেন সংগঠনের সাধারণ সম্পাদক এডভোকেট মো: আল-আমিন । এছাড়াও সংগঠনের সদস্যগণ বক্তব্য রাখবেন।

অনুষ্ঠানে সংগঠনের সকল সদস্য ও দেশপ্রেমিক নাগরিকদের উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসান।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ২৬ অক্টোবর ২০১৭/ বৃহস্পতিবার/ ০০:১৫

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.