Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / ছবি ঘর / সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রীর মৃত্যুতে মির্জা ফখরুল ইসলামের শোক
সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রীর মৃত্যুতে মির্জা ফখরুল ইসলামের শোক

সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রীর মৃত্যুতে মির্জা ফখরুল ইসলামের শোক

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এর সহধর্মীনি শিলা ইসলাম আজ লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। শিলা ইসলাম এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ সোমবার [২৩ অক্টোবর'১৭] এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন – “আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বিশিষ্ট রাজনীতিক সৈয়দ আশরাফুল ইসলাম এর স্ত্রী শিলা ইসলামের মৃত্যু সংবাদে আমি মরহুমার পরিবারবর্গ ও আত্মীয়স্বজনদের মতো গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। একজন রাজনীতিবিদের সহধর্মীনি হিসেবে তিনি স্বামীর সকল কাজে অনুপ্রেরণা যুগিয়েছেন। মরহুমা শিলা ইসলাম এর সাহচর্যের কারণেই সৈয়দ আশরাফুল ইসলাম দেশের জাতীয় রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেছেন। মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুমা শিলা ইসলামকে বেহেস্ত নসীব করেন এবং শোকাহত পরিবারবর্গকে মৃত্যুশোক সহ্যের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমা শিলা ইসলাম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ২৩ অক্টোবর ২০১৭ /সোমবার/ ১৮:৪৫

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.