Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / আজ-কাল / আগামীকাল ভাষা সৈনিক অলি আহাদ ও চাষী ইসলামের স্মরণ সভা
আগামীকাল ভাষা সৈনিক অলি আহাদ ও চাষী ইসলামের স্মরণ সভা

আগামীকাল ভাষা সৈনিক অলি আহাদ ও চাষী ইসলামের স্মরণ সভা

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ভাষা সৈনিক অলি আহাদের ৫ম মৃত্যুবার্ষিকী ও প্রখ্যাত চলচ্চিত্রকার চাষী নজরুল ইসলামের ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষে এক স্মরণ সভা অনুষ্ঠিত হবে।

আগামীকাল [২৩ অক্টোবর ২০১৭] সোমবার সকাল ১০ ঘটিকায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (সাগর-রুনী মিলনায়তনে) গণ সংস্কৃতি দলের উদ্যোগে এই স্মরণসভা অনুষ্ঠিত হবে।

সংগঠনের সভাপতি এস. আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আলোচনায় অংশগ্রহন করবেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী এম. মোরশেদ খান, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও গণস্বাস্থ্যে প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, দৈনিক আমার দেশ ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী বরকতউল্লা বুলু, সাবেক এমপি শাসুজ্জামান দুদু, শওকত মাহমুদ, সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান মো. সালাউদ্দিন, ডিএল সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, চাষী নজরুল পত্নী জোসনা কাজী এবং অলি আহাদ কন্যা ব্যারিষ্টার রুমিন ফারহানা প্রমুখ।

সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সংগঠনের এবং ভাষা সৈনিক অলি আহাদ ও চাষী ইসলামের সকল ভক্তদের উক্ত স্মরণ সভায় উপস্থিত থাকার আহবান জানিয়েছেন সংগঠনের সভাপতি এস. আল মামুন।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ২২ অক্টোবর ২০১৭ /রবিবার/ ১৭:৪১

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.