Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / ঢাকা / সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশনকে নিরপেক্ষভাবে কাজ করতে হবে : পীর সাহেব চরমোনাই
সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশনকে নিরপেক্ষভাবে কাজ করতে হবে : পীর সাহেব চরমোনাই

সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশনকে নিরপেক্ষভাবে কাজ করতে হবে : পীর সাহেব চরমোনাই

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ইসলামী আন্দোলন-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, গতানুগতিক রাজনীতির করালগ্রাস থেকে ফিরে আসতে ইসলামী আন্দোলন রাজনীতিতে গুনগত ও আদশিক পরিবর্তনের জন্য কাজ করছে। তিনি বলেন, শোষিত-বঞ্চিত জাতিকে বাঁচাতে হলে দেশে সুষ্ঠু রাজনৈতিক পরিবেশ ফিরিয়ে আনতে হবে। দেশে সন্ত্রাস-দুর্নীতি দেশে মহামারী আকার ধারণ করেছে।

তিনি বলেন, সুষ্ঠু, নিরপেক্ষ গ্রহণযোগ্য নির্বাচনের পরিবেশ তৈরি করা নির্বাচন কমিশনের দায়িত্ব। সে দায়িত্ব পালনে ব্যর্থ হলে জাতিকে কঠিন পরিস্থিতির সম্মুখীণ হতে হবে। একটি গ্রহণযোগ্য নির্বাচন দেশবাসীর প্রত্যাশা। ৫ জানুয়ারীর মত যেনতেন নির্বাচন দেশবাসী চায় না।

আজ সোমবার এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, দেশে সুষ্ঠু ধারার রাজনৈতিক পরিবেশ না থাকায় অন্যায় জুলুম বেড়েই চলছে। এ অবস্থা থেকে বাঁচতে হলে সকলকে সুষ্ঠু ধারা রাজনৈতিক পরিবেশ ফিরিয়ে আনতে হবে। নির্বাচন কমিশন অতীতের পথ অনুসরণ না করে নিরপেক্ষতার স্বাক্ষর রাখবে এটা সকলের প্রত্যাশা।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ১৬ অক্টোবর ২০১৭ /সোমবার/ ১৬:০৫

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.