Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / ঢাকা / নির্ভরশীল দেশ গঠনে খেলাফত প্রতিষ্ঠার বিপল্প নেই : মাওলানা মাহফুজুল হক
নির্ভরশীল দেশ গঠনে খেলাফত প্রতিষ্ঠার বিপল্প নেই : মাওলানা মাহফুজুল হক

নির্ভরশীল দেশ গঠনে খেলাফত প্রতিষ্ঠার বিপল্প নেই : মাওলানা মাহফুজুল হক

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, চাউল আমদানীতে বাংলাদেশ সবার শীর্ষে রয়েছে, যা বাংলাদেশের মত শষ্য-শ্যামল দেশের জন্য অত্যন্ত দুঃখজনক। এদেশের মাটিতে সোনা ফলে বলে খ্যাত রয়েছে। সরকার যথাযথ উদ্যোগ গ্রহণ করলে আমরা চাউল রফতানী করতে সক্ষম হবো। বর্তমান বাজারে চাউলের দাম লাগামহীন। এতে করে খেটে খাওয়া সাধারণ জনগণের অবস্থা অত্যান্ত ভয়াবহ পর্যায়ে পৌঁছেছে যা দুর্নীতিবাজ ও অবৈধ পন্থায় অর্থ উপার্জনকারীদের টের পাওয়ার কথা নয়। তিনি বলেন, এসব থেকে পরিত্রাণ পেতে ও সুন্দর নির্ভরশীল রাষ্ট্র গঠনে খেলাফত ব্যবস্থার বিকল্প নেই।

তিনি সংগঠনের দাওয়াতী মাস উপলক্ষ্যে বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর মিরপুর থানা আয়োজিত এক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

থানা সভাপতি মুফতী হাবীবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতী আব্দুল্লাহ নাটোরীর পরিচালনায় প্রোগ্রামে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, ঢাকা মহানগর সভাপতি মাওলানা এনামুল হক মূসা, সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন খান, ছাত্র মজলিসের সেক্রেটারী জেনারেল মুহাম্মদ সাইদুর রহমান সানি, দারুস সালাম থানা সভাপতি মাওলানা আবু ইউসুফ, সহ সভাপতি মাওলানা আবু সাঈদ প্রমুখ।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ১৬ অক্টোবর ২০১৭ /সোমবার/ ১৫:০৫

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.