Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / অপরাধ জগত / কালীগঞ্জে ডাকাতির চেষ্টাকালে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার
কালীগঞ্জে  ডাকাতির চেষ্টাকালে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

কালীগঞ্জে ডাকাতির চেষ্টাকালে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

আতিকুর রহমান টুটুল,সবুজবাংলা২৪ডটকম (ঝিনাইদহ) : ঝিনাইদহের কালীগঞ্জে মহাসড়কে ডাকাতির চেষ্টাকালে উপজেলার রায়গ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক  মনিরুজ্জামান পরাগকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

তবে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বলা হচ্ছে, বন্ধুদের নিয়ে পাশের বিলে মাছ ধরতে পরাগসহ কয়েকজন যাওয়ার সময় পুলিশ তাকে গ্রেফতার করে। আটক পরাগ আগমুন্দিয়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে।

কালীগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই ডলি রানী জানান, রোববার দিবাগত রাত ৩টার দিকে কালীগঞ্জ-যশোর মহাসড়কের কেয়াবাগান নামক স্থানে পুলিশ টহল দিচ্ছিল। এ সময় একদল ডাকাত একটি ট্রাক থামিয়ে ডাকাতির চেষ্টা করে। পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও মনিরুজ্জামান পরাগকে আটক করে। এ সময় সেখান থেকে ১টি দেশীয় রামদা, ১টি হাঁসুয়া ও নাইলনের রশি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটক পরাগের বিরুদ্ধে পুলিশের এসআই  সম্বমিত রায় বাদী হয়ে থানায় ডাকাতির মামলা করেছেন। পরাগকে রোববার বিকালে আদালতে পাঠানো হয়েছে।

পরাগকে নির্দোষ দাবি করে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মিঠু মালিতা জানান, রায়গ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পরাগ রোববার রাতে বন্ধুদের নিয়ে পার্শ্ববর্তী বিলে মাছ ধরতে যাচ্ছিলেন। এ সময় রাস্তার পাশে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেলে পরাগসহ অন্যরা উদ্ধারে এগিয়ে আসে। ঠিক সেই সময় কালীগঞ্জ থানার পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে পৌঁছে কোনো কিছু না শুনেই ডাকাত সন্দেহে পরাগকে আটক করে।

সবুজবাংলা২৪ডটকম/ঝিনাইদহ জেলা প্রতিনিধি / ১৬ অক্টোবর ২০১৭ /সোমবার/ ১৫:০৫

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.