Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / ঢাকা / দেশে রাজনৈতিক স্থিতিশীল পরিবেশ সরকারকেই সৃষ্টি করতে হবে : পীর সাহেব চরমোনাই
দেশে রাজনৈতিক স্থিতিশীল পরিবেশ সরকারকেই সৃষ্টি করতে হবে : পীর সাহেব চরমোনাই

দেশে রাজনৈতিক স্থিতিশীল পরিবেশ সরকারকেই সৃষ্টি করতে হবে : পীর সাহেব চরমোনাই

নিজস্ব প্রতিবেদক,সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ইসলাম শান্তি ও মানবতার ধর্ম। ইসলাম ছাড়া অন্য কোনো মত পথে মানবতার মুক্তি আসে নাই কোনদিন আসবেও না। মানবতার সকল সঙ্কট দূর করতে হলে সমাজ ও রাষ্ট্রের সর্বত্র ইসলামী অনুশাসন মেনে চলতে হবে। সকল প্রকার দুর্নীতি দুঃশাসন দূর করতে হলে ইসলাম প্রতিষ্ঠার বিকল্প নাই।

গতকাল বিকালে যাত্রাবাড়ীস্থ ঢাকা বিভাগীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের একটি প্রতিনিধি দল নির্যাতিত রোহিঙ্গাদের জন্য কেন্দ্রীয় ত্রাণ তহবিলে চেক হস্তান্তর করতে গেলে ইসলামী আন্দোলনের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই উপর্যুক্ত কথা বলেন।

উক্ত প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ইসলামী আন্দোলন বাংলাদেশ’র কেন্দ্রীয় সদস্য ও  ঢাকা মহানগর উত্তরের সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য মাওলানা আবু জাফর আহমদুল্লাহ, নগর উত্তর জয়েন্ট সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা সিদ্দিকুর রহমান, মুফতী মাছউদুর রহমান, ডাঃ মুজিবর রহমান প্রমুখ।

মুফতী সৈয়দ রেজাউল কারীম আরো বলেন, রোহিঙ্গা ইস্যুকে কেন্দ্র করে দলমত নির্বিশেষে দেশে একটি জাতীয় ঐক্য গড়ে উঠেছিল যার মাধ্যমে চলমান রাজনৈতি সঙ্কট দূর করা সম্ভব হতো। কিন্তু সরকারের অপরিণামদর্শী আচরণের কারণে দেশের রাজনৈতিক সঙ্কট আরো ঘনিভূত হয়েছে। জাতীয় জীবনে অমানিশার ঘোর আঁধার পরিলক্ষিত হচ্ছে। দেশ, দেশের রাজনীতি, অর্থনীতি কোথায় যাচ্ছে কিছু বলা যাচ্ছে না। সব মিলিয়ে এক গুমোট পরিবেশ বিরাজ করছে। এতে দেশবাসী আতঙ্কিত। আগামী নির্বাচনকে কেন্দ্র করে সরকারের যে কোনো হীন কৌশল পরিশেষে সরকারের জন্যই বুমেরাং হবে। মানুষের ভোটের অধিকার ফিরিয়ে না দিলে সরকারের কোন অর্জনই কাজে লাগবে না। তাই যেকোন মূল্যে দেশে একটি রাজনৈতিক স্থিতিশীল পরিবেশ তৈরীর জন্য সরকারকেই  প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে হবে।

সবুজবাংলা২৪ডটকম/ঢাকা / ১১ অক্টোবর ২০১৭ /বুধবার/ ০১:১৭

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.