Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / বিভাগীয় / খুলনা বিভাগ / ঝিনাইদহে নব্য জেএমবির তিন সদস্য গ্রেফতার
ঝিনাইদহে নব্য জেএমবির তিন সদস্য গ্রেফতার

ঝিনাইদহে নব্য জেএমবির তিন সদস্য গ্রেফতার

আতিকুর রহমান টুটুল,সবুজবাংলা২৪ডটকম (ঝিনাইদহ) : ঝিনাইদহের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নব্য জেএমবির সরোয়ার-তামিম গ্রুপের তিন সদস্যকে গ্রেফতার করেছে র্যাব-৬।

গ্রেফতারকৃতরা হলেন, রানা হোসেন (২৫), মনোয়ার হোসেন (৩০) ও আশরাফুল আলম। বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এসএম মনিরুজ্জামানের আদালতে হাজির করা হলে তারা জঙ্গি সম্পৃক্ততার কথা স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

র্যাব-৬ ঝিনাইদহের কোম্পানি কমান্ডার মেজর মনির আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তারা বৃহস্পতিবার জেলা সদরের পোড়াহাটি ইউনিয়ন ও কোটচাদপুরে অভিযান চালায়। অভিযানকালে সদরের বারইখালি গ্রামের মুজিবরের ছেলে মনোয়ার হোসেন, পার্শ্ববর্তী পোড়াহাটি গ্রামের আমিরুল ইসলামের ছেলে রানা হোসেন ও কোটচাদপুর উপজেলার তালিনা গ্রামের শহর আলীর ছেলে আশরাফুলকে গ্রেফতার করে।

তিনি আরো জানান, গ্রেফতারের পর তাদের আদালতে হাজির করা হলে ১৬৪ ধারায় জঙ্গি সংশ্লিষ্ঠতায় জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। তারা জেলা সদরের চুয়াডাঙ্গা গ্রামের জঙ্গি আস্তানা থেকে উদ্ধারকৃত বিষ্ফোরক মামলার আসামি ও নব্য জেমমবির সরোয়ার-তামিম গ্রুপের সদস্য।

এখানে উল্লেখ্য যে, গ্রেফতারকৃতদের পরিবার আগে থেকেই দাবি করে আসছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয় দিয়ে গত এপ্রিলে তাদের বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়। এ নিয়ে কয়েকটি টিভি চ্যানেলসহ গণমাধ্যমে সংবাদ প্রচার করা হয়।

সবুজবাংলা২৪ডটকম/ঝিনাইদহ জেলা প্রতিনিধি / ২৮ জুলাই ২০১৭ /শুক্রবার/ ১০:৪৭

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.