Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / খেলা / ক্রিকেট / বাংলাদেশের হারের জন্য বোলিং ব্যর্থতাই দায়ী : সাবেক ক্রিকেটাররা
বাংলাদেশের হারের জন্য বোলিং ব্যর্থতাই দায়ী : সাবেক ক্রিকেটাররা

বাংলাদেশের হারের জন্য বোলিং ব্যর্থতাই দায়ী : সাবেক ক্রিকেটাররা

নিজস্ব প্রতিবেদক, সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : বাংলাদেশের হারের জন্য বোলিং ব্যর্থতাকে দায়ী করেছেন সাবেক ক্রিকেটাররা। এছাড়া, স্লগ ওভারে আরো কিছু রান যোগ করতে পারলে ম্যাচটি জিততে পারতো টাইগাররাও, এমনটাইও মনে করেন তারা। এছাড়া সাকিব আল হাসানসহ সিনিয়র ক্রিকেটারদের আরো দায়িত্বশীল হওয়ার আহ্বান জানান ক্রিকেট বোদ্ধারা।

চ্যাম্পিয়ন্স ট্রফির শুরুটায় একরাশ হতাশা। প্রায় যুগখানেক পরের অংশগ্রহণের ম্যাচটি আসলে টাইগারদের হতে পারতো। ব্যাটিংয়ে অমন দূর্দান্ত শুরুর পরও শেষপর্যন্ত ম্যাচটি নিজেদের করে নিতে ব্যর্থ হয়েছে টিম বাংলাদেশ।

শুরুটায় তামিম-মুশফিকের দূর্দান্ত ব্যাটিং, আশার আলো দেখাচ্ছিল। এই ওভালেই, স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে যে কোন দেশের ওপেনারদের মধ্যে সর্বোচ্চ রানটি এলো তামিমের উইলো থেকে, আর মুশফিককে নিয়ে ইংল্যান্ডের বিপক্ষে টাইগারদের সর্বোচ্চ জুটিটিও গড়া হলো। অথচ দিনশেষে এসব কেবলই পরিসংখ্যান হয়ে থাকছে বোলারদের ব্যার্থতার গল্পে, এমনটাই মনে করছেন সাবেক ক্রিকেটাররা।

দিনটা যে টাইগারদের হতে হতেও হয়নি, তাতে দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসানকেও দায় করছেন সাবেকরা। বিশ্বসেরা অলরাউন্ডারের তকমা যার গায়ে সাঁটা, বোলিং কিংবা ব্যাটিংয়ে তার কাছ থেকে প্রত্যাশাটা আরো বেশিই, যতোটা দর্শকদের, ঠিক ততোটাই সাবেক ক্রিকেটারদেরও।

গ্রুপপর্বে হার দিয়ে শুরু হলেও পরের ম্যাচেই ঘুরে দাঁড়াতে হবে টাইগারদের আশা সাবেকদের। নতুবা যে মেগা আসর থেকে ছিটকেই পড়তে হবে ম্যাশবাহিনীকে। তাই ম্যাচ থেকে শিক্ষা নিয়ে পরের ম্যাচেই সতর্ক হওয়ার আহ্বান জানিয়েছেন তারা।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা/ ০২ জুন ২০১৭ /শুক্রবার/ ১৩: ২৭

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.