Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / খেলা / ক্রিকেট / উদ্বোধনী ম্যাচে বিকেলে মাঠে নামছে বাংলাদেশ
উদ্বোধনী ম্যাচে বিকেলে মাঠে নামছে বাংলাদেশ

উদ্বোধনী ম্যাচে বিকেলে মাঠে নামছে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক, সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। এরপর ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসের কেনিংটন ওভালে চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

মর্যাদার এই লড়াইয়ে মাঠে নামার আগে বাংলাদেশ শিবিরে আত্মবিশ্বাসের যোগান দিচ্ছে ইংল্যান্ডের বিপক্ষে অতীত অভিজ্ঞতা। তবে মঙ্গলবার ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাত্র ৮৪ রানেই গুটিয়ে গিয়েছিল বাংলাদেশ। এই ম্যাচের ফলাফল নিশ্চয়ই ভাবাচ্ছে বাংলাদেশকে। অন্যদিকে ঘরের মাঠে ইংল্যান্ড যেকোনো দলের জন্যই প্রবল প্রতিপক্ষ, এছাড়া দলটিও রয়েছে দারুণ ছন্দে।

এই ম্যাচে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা তাকিয়ে থাকবে ‘পঞ্চপান্ডব’ সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার দিকে। এই পাঁচজন চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশ দলের অভিজ্ঞতার ভান্ডার কারণ এই পাঁচ ক্রিকেটারের সম্মলিত অভিজ্ঞতা ৮২৮ ম্যাচ। ‘এ’ গ্রুপে বাংলাদেশ সবচেয়ে অভিজ্ঞ দলও। এই জায়গাটাতে গ্রুপের বাকি দলগুলোর চেয়ে একটু হলেও এগিয়ে থাকবে বাংলাদেশ। চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশের স্কোয়াড সাজানো হয়েছে অভিজ্ঞতা ও তারুণ্যের মিশেলে।

দলে আছেন সৌম্য সরকারের মতো বিধ্বংসী ওপেনার,আছেন হার্ড হিটার সাব্বির রহমান। মোসাদ্দেক হোসেন সৈকত ও মেহেদী হাসান মিরাজের মতো তরুণ অলরাউন্ডারও আছেন বাংলাদেশ স্কোয়াডে। মাশরাফির নেতৃত্বে বাংলাদেশের বোলিং আক্রমণে থাকবেন ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও রুবেল হোসেন। বেশ ভারসাম্যপূর্ণ একটা দল নিয়েই মাঠে নামবে বাংলাদেশ।

ইংল্যান্ডের উইকেট প্রথাগতভাবে পেসবান্ধব হলেও ওভালের উইকেটে থাকবে না ইংল্যান্ডের সেই আদি সুইং। ওভালের উইকেটে সুবিধা পাবেন ব্যাটসম্যানরাই। খেলা দেখতে আসা দর্শকদের কথা বিবেচনা করেই ফ্ল্যাট উইকেটে গড়াবে চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচ। দুই দলের সাম্প্রতিক ফর্ম বিবেচনা করে বলাই যায় দারুণ এক ক্রিকেটীয় লড়াই দেখতে চলেছে ক্রিকেটবিশ্ব। শেষ হাসি কে হাসবে তা সময়ই বলে দেবে।

বাংলাদেশ সময় বিকেল ৩:৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি। সরাসরি সম্প্রচার করবে দেশের দুই বেসরকারি টিভি চ্যানেল মাছরাঙা ও গাজী টিভি।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা/ ০১ জুন ২০১৭ /বৃহস্পতিবার/ ১১: ২৭

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.