Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / ছবি ঘর / জিয়াউর রহমান ছিলেন রাষ্ট্রের ভাগ্য পরিবর্তনের নায়ক : মসিউর রহমান
জিয়াউর রহমান ছিলেন রাষ্ট্রের ভাগ্য পরিবর্তনের নায়ক : মসিউর রহমান

জিয়াউর রহমান ছিলেন রাষ্ট্রের ভাগ্য পরিবর্তনের নায়ক : মসিউর রহমান

আতিকুর রহমান টুটুল,সবুজবাংলা২৪ডটকম (ঝিনাইদহ) : ঝিনাইদহে বিএনপি’র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৩৬তম মৃত্যুবার্ষিকী পালিত হয়। দিবসটি উপলক্ষে ঝিনাইদহ জেলা বিএনপি’র উদ্যোগে মঙ্গলবার বেলা ১১টায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি এ্যাড. এস.এম. মশিয়ুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপি’র সভাপতি মসিউর রহমান। এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা আব্দুল মালেক, এম.এ.মজিদ, আক্তারুজ্জামান, জাহিদুল ইসলাম, কামাল আজাদ পান্নু, আব্দুল মজিদ বিশ্বাস, এ্যাড. আব্দুল আলিম, আনোয়ারুল ইসলাম বাদশা, আশরাফুল ইসলাম পিন্টু, জাহাঙ্গীর হোসেন, শাহজাহান আলী, জিয়াউল ইসলাম ফিরোজ, আহসান হাবিব রনক, মীর ফজলে এলাহী শিমুল, আরিফুল ইসলাম আনন সাইফুল ইসলাম প্রমুখ। আলোচনা সভায় বিএনপি তার অংগ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি মসিউর রহমান বলেন, জিয়াউর রহমান ছিলেন রাষ্ট্রের ভাগ্য পরিবর্তনের নায়ক। এই জন্যই প্রতিপক্ষরা বিএনপি এবং জিয়াউর রহমানকে সহ্য করতে পারে না। তারা জিয়াউর রহমানের নাম মুছে ফেলতে চায়। কিন্তু জিয়াউর রহমানের নাম ১৬ কোটি মানুষের হৃদয়ে আছে। তিনি আরও বলেন যতদিন বাংলাদেশ থাকবে ততদিন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নাম মুছে ফেলা যাবে না।

সবুজবাংলা২৪ডটকম/ ঝিনাইদহ জেলা প্রতিনিধি/ ৩০ মে ২০১৭ /মঙ্গলবার/ ২১: ২৬

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.