Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / আজ-কাল / আজ বিশ্ব কুরআন প্রতিযোগিতায় অংশ নিতে দুবাই গেলেন ক্বারী নেছার আহমাদ আন নাছিরী ও তার তরিকুল ইসলাম
আজ বিশ্ব কুরআন প্রতিযোগিতায় অংশ নিতে দুবাই গেলেন ক্বারী নেছার আহমাদ আন নাছিরী ও তার তরিকুল ইসলাম

আজ বিশ্ব কুরআন প্রতিযোগিতায় অংশ নিতে দুবাই গেলেন ক্বারী নেছার আহমাদ আন নাছিরী ও তার তরিকুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক, সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : আজ সোমবার [২৯/৫/২০১৭] বিশ্ব কুরআন প্রতিযোগিতায় অংশ নিতে দুবাই গেলেন উস্তাদ নেছার আহমাদ আন নাছিরী ও তার হাতে গড়া ছাত্র তরিকুল ইসলাম। বাংলাদেশের পক্ষে সবাই দোয়া করবেন,সে যেন প্রথম হতে পারে।

ধর্মমন্ত্রনালয়ের অধিনে ইসলামিক ফাউন্ডেশন সভা কক্ষে অনুষ্টিত তিনটি বাছাই পরীক্ষায় শতাধিক প্রতিযোগিকে পরাজিত করে ১ম স্থান অর্জন করে ৩য় বারের মত আজ ২৯/০৫/২০১৭ মারকাজুত তাহফিজ থেকে দুবাই আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য আজ দুবাই গেলেন হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরী পরিচালিত যাত্রাবাড়ীস্থ একাধিকবার বিশ্বসেরা পুরস্কার হিফজ মাদরাসা মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার ছাত্র হাফেজ ত্বরিকুল ইসলাম।

এদিকে নতুন বছর ২০১৭ সালে বিশ্ব কুরআন প্রতিযোগিতার জন্য কুয়েত, ইরান, জর্দান ও দুবাই চারটি দেশের জন্যই ধর্মমন্ত্রনালয়ের অধিনে বাংলাদেশের প্রতিনিধিত্ব লাভ করেছে মারকাজুত তাহফিজের ছাত্রবৃন্দ।

এছাড়াও অত্র মাদরাসার ছাত্ররা সৌদিআরবে ৭ বার , মিশরে ৩ বার, আলজেরিয়া ২ বার, লিবিয়া ১ বার, ইরান ৫ বার, কুয়েত ১ বার, কাতার ১ বার, গাম্বিয়া ১ বার, বাহরাইন ১ বার, দুবাই ২ বার ও জর্দানে ৪ বার বিশ্ব কুরআন প্রতিযোগিতায় ১ম, ২য়, ৩য় স্থান অধিকার করে বিশ্ব দরবারে বাংলাদেশের সম্মানকে আলোকিত করেছে এবং জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত এন টিভি, বাংলাভিশন, আর টিভি, মাছরাঙা টিভিসহ বিভিন্ন টিভি চ্যানেলে মাহে রমজানে প্রচারিত হিফজুল কুরআন প্রতিযোগিতায় একাধিকবার ১ম, ২য়, ৩য় স্থান অর্জনকরে আসছে নিয়মিত।

বাংলাদেশের লাল-সবুজের পতাকাকে বিশ্ব দরবারে সমুজ্জল করায় সৌদি সরকারের পাশাপাশি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এবং কওমি মাদরাসা শিক্ষা বোর্ড (বেফাক) শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের এ্যাওয়ার্ড তুলে দেন বাংলাদেশে অত্যাধুনিক ইন্টারন্যাশনাল হিফজ মাদরাসার রূপকার হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরীর ও তার বিশ্ববিজয়ী হাফেজ ছাত্রদের হাতে।

উল্লেখ্য, গত মাসে কুয়েতে অনুষ্ঠিত ৭০ টি দেশের হাফেজদেরকে পরাজিত করে নেছার আহমাদ আন নাছিরীর ছাত্র ২য় স্থান অর্জন করে প্রায় ৩০ লক্ষ টাকা ও আন্তর্জাতিক সনদ লাভ করে। বরাবরের মত এবারও যেন বিশ্বজয় করতে পারে সেই জন্য দেশবাসীর কাছে দো’য়া চেয়েছেন নেছার আহমদ আন নাছিরী ও ত্বরিকুল ইসলাম।

আপনার সন্তানকে বিশ্বজয়ী হাফেজ হিসেবে গড়ে তুলতে যোগাযোগ করতে পারেন-০১৭১২০৫৪৭৬৩ ।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা/ ২৯ মে ২০১৭ /সোমবার/ ০৭: ০৫

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.