Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / ইসলাম / মুফতি মুশতাকুন্নবীকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে হবে : ইসলামী আন্দোলন বাংলাদেশ
মুফতি মুশতাকুন্নবীকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে হবে : ইসলামী আন্দোলন বাংলাদেশ

মুফতি মুশতাকুন্নবীকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে হবে : ইসলামী আন্দোলন বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক, সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ইসলামী আন্দোলন বাংলাদেশের মজলিশে আমেলার এক জরুরী সভায় দেশের বরেণ্য আলেম সময়ের জনপ্রিয় মুফাসসিরে কুরআন মুফতি মুশতাকুন্নবীকে গুম করার ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করা হয়।

সভায় নেতৃবৃন্দ বলেন, আলেম সমাজকে এভাবে গুম/অপহরণের ঘটনায় আমরা চরম উদ্বিগ্ন। মুফতি মুশতাকুন্নবীকে সহী সালামতে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার দিতে হবে। আলেম-ওলামাদেরকে অপহরণ ও গুম করার ঘটনা কোনভাবেই মেনে নেয়া যায় না। গুম হওয়ার ৩/৪দিনেও এখন পর্যন্ত কোন ক্লু বের করতে পারেনি। তাঁর কোন প্রকার ক্ষতি দেশের ওলামায়ে কেরাম ও ইসলামী জনতা মেনে নেবে না। অপরদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোবিন্দপুর মাঝিপাড়া মসজিদে ঢুকে নামাজরত অবস্থায় ইমামকে কুপিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে। যার নিন্দা ও প্রতিবাদ জানানোর ভাষা জানা নেই। বয়োবৃদ্ধ ৭২ বছর বয়সি ইমাম আব্দুল মজিদকে হত্যা করার ঘটনায় প্রমাণ করে দেশে আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি। ইমামের খুনিকে ও মুফতি মুশতাকুন্নবীকে অপহরণকারীদের অবিলম্বে খুঁজে বের করতে হবে। অন্যথায় ওলামায়ে কেরাম হত্যা ও অপহরণের বিরুদ্ধে সারাদেশে তীব্র প্রতিবাদ গড়ে তুলবে।

আজ পুরানা পল্টনস্থ আএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মজলিশে আমেলার এক জরুরী সভায় নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর ভারপ্রাপ্ত মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, গাজী আতাউর রহমান, সহকারি মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম, কেএম আতিকুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, আলহাজ্ব হারুন অর রশিদ, মাওলানা আতাউর রহমান আরেফী, এ্যাডভোকেট লুৎফুর রহমান শেখ, মুফতি কেফায়েতুল্লাহ কাশফী, আলহাজ্ব আব্দুর রহমান, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, আলহাজ্ব নাজিম উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

জরুরী সভায় মাহে রমজানকে সামনে রেখে বেশ কিছু কর্মসুচী গ্রহণ করা হয়।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা/ ২৮ মে ২০১৭ /রবিবার/ ১৮: ১৫

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.