Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / প্রচ্ছদ / আল্লাহ মেহেরবান গান নিয়ে বিতর্কে নুসরাত ফারিয়া
আল্লাহ মেহেরবান  গান নিয়ে বিতর্কে নুসরাত ফারিয়া

আল্লাহ মেহেরবান গান নিয়ে বিতর্কে নুসরাত ফারিয়া

নিজস্ব প্রতিবেদক , সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ২৬ মে সন্ধ্যায় ইউটিউবে এসেছে জিৎ ও নুসরাত ফারিয়া অভিনীত ‘বস টু’ ছবির গান ‘আল্লাহ মেহেরবান’। অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্তৃপক্ষের মতে, গানটি নাকি রমজান মাস উপলক্ষে ইউটিউবে অবমুক্ত করা হয়েছে। আর এখানেই ঘটেছে বিপত্তি। ২৪ ঘণ্টা পার হওয়ার আগেই শনিবার দুপুর পর্যন্ত এই গানে লাইক পড়েছে ২৮৬২টি আর ডিসলাইক ৪২৯৭টি।

গানটিতে নুসরাত ফারিয়ার খোলামেলা উপস্থিতির কারণেই আলোচিত হচ্ছে গানটি। তবে এখানে বেশি হচ্ছে সমালোচনা। যারা সমালোচনা করছেন, তাদের মতে, রমজান মাস উপলক্ষে এমন একটি গান! যা রমজান মাসের ভাব–গাম্ভির্যের সঙ্গে মোটেও মানানসই নয়।

গানটির সঙ্গে নায়ক জিৎ-এর কালো কাবলি-পাগড়ি পোশাকে উপস্থিতি মার্জিত মনে হলেও বারবারই আলোচিত হচ্ছে নুসরাত ফারিয়ার খোলামেলা উপস্থিতি কতটা প্রাসঙ্গিক। কারো কারো মতে, পুরো ব্যাপারটি নাকি উদ্দেশ্যমূলক! ইউটিউবে কমেন্ট বক্সে নুসরাত ফারিয়া আর মুক্তি প্রতিক্ষীত ‘বস টু’ ছবি তোপের মুখে পড়েছে।

তবে এ নিয়ে নাকি মোটেই ভাবছেন না ছবির সঙ্গে সংশ্লিষ্ট কেউ। ‘আল্লাহ মেহেরবান’ গানের কথা লিখেছেন প্রাঞ্জল, সুর ও সংগীত পরিচালনা করেছেন জিৎ গাঙ্গুলী। গানটিতে কণ্ঠ দিয়েছেন নাকাশ ও জনিতা। যৌথ প্রযোজনার ছবি ‘বস টু’ পরিচালনা করেছেন বাবা যাদব। ছবিতে জিতের বিপরীতে আছেন ঢাকার নুসরাত ফারিয়া আর কলকাতার শুভশ্রী।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা/ ২৭ মে ২০১৭ /শনিবার/ ১৫: ৪৫

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.