Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / প্রচ্ছদ / ৩ শর্তে নির্বাচনে যাবে বিএনপি: শামসুজ্জামান দুদু
৩ শর্তে নির্বাচনে যাবে বিএনপি: শামসুজ্জামান দুদু

৩ শর্তে নির্বাচনে যাবে বিএনপি: শামসুজ্জামান দুদু

নিজস্ব প্রতিবেদক, সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ নেওয়ার পূর্বশর্ত হিসেবে নির্বাচন কমিশনকে তিনটি দিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

২৫ মে বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ৯০’র ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য আয়োজিত বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের মুক্তির দাবিতে এক প্রতিবাদ সমাবেশে তিনি এ তিন শর্ত উল্লেখ করেন।

শামসুজ্জামান দুদু বলেন, প্রথম শর্ত, খালেদা জিয়া ও তারেক রহমানসহ সব নেতাকর্মীর মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে; দ্বিতীয় শর্ত, সব রাজবন্দীকে মুক্তি দিতে হবে; তৃতীয় শর্ত, যারা ৫ জানুয়ারি মার্কা নির্বাচন করে লুটপাট করছে, তারা ক্ষমতায় থাকতে পারবে না, থাকবে নির্বাচনকালীন সহায়ক সরকার।

এই তিন শর্ত মেনে নিলে পরদিনই বিএনপি আনুষ্ঠানিকভাবে নির্বাচনে যাওয়ার ঘোষণা দেবে তা না হলে দেশে কোন নির্বাচন হতে দেওয়া হবে না বলেও হুশিয়ারী দেন দুদু।

বর্তমান বিদ্যুৎ পরিস্থিতির কথা উল্লেখ করে দুদু বলেন, সরকারের মাথা খারাপ হয়ে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও স্বস্তিতে নেই। তারা বলেছিল, তারা নাকি ১০ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করেছে। কোথায় গেল সেগুলো।

বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমানের সভাপতিত্বে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা/ ২৫ মে ২০১৭ /বৃহস্পতিবার/ ১৪: ০৫

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.