Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / ঢাকা / শফিউল আলম প্রধানের ইন্তেকালে ইসলামিক পার্টির কেন্দ্রীয় ও মহানগরী শোক প্রকাশ
শফিউল আলম প্রধানের ইন্তেকালে ইসলামিক পার্টির কেন্দ্রীয় ও মহানগরী শোক প্রকাশ

শফিউল আলম প্রধানের ইন্তেকালে ইসলামিক পার্টির কেন্দ্রীয় ও মহানগরী শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক, সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষনেতা ও জাগপার সভাপতি জননেতা শফিউল আলমের প্রধানের আকষ্মিক ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ইসলামিক পার্টির চেয়ারম্যান জনাব আবু তাহের চৌধুরী এবং দলের প্রধান সমন্ময়কারী ও যুগ্ম-মহাসচিব মুহাম্মদ মাহমুদুল হাসান।

আজ সোমবার একযুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, শফিউল আলমের প্রধানের ইন্তেকালে দেশবাসী একজন সৎ সাহসী ও দেশপ্রেমিক রাজনৈতিককে হারালো। তিনি সর্বদা শোষন ও জুলুমের বিরুদ্ধে ছিলেন সোচ্চার কণ্ঠ। আধিপত্যবাদ ও সাম্রজ্যবাদ বিরোধী সংগ্রামে তার অবদান চির স্মরনীয় হয়ে থাকবে। বর্তমান অবৈধ সরকারের একদলীয় দুঃশাসন থেকে জাতিকে মুক্ত করতে তিনি নেতৃত্বের সম্মুখ ভাগে ছিলেন। তিনি সকল প্রকার ভয়-ভীতি, লোভ-লালসার উধের্ব থেকে বাংলাদেশী জাতীয়তাবাদ ও ধর্মীয় মুল্যোবোধের আলোকে সমাজ প্রতিষ্ঠার জন্য তিনি আমরন সংগ্রাম করেছেন। তার কর্মকান্ড দেশপ্রেমিক বিপ্লবীদের প্রেরনা যোগাবে।

নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এদিকে অপর এক বিবৃতিতে বাংলাদেশ ইসলামিক পার্টি-ঢাকা মহানগরীর সভাপতি ও পার্টির সিনিয়র ভাইস-চেয়ারম্যান জনাব এড. মো: এজাজ হোসেন এবং যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মুহাম্মদ মাহমুদুল হাসান ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষনেতা ও জাগপার সভাপতি জননেতা শফিউল আলমের প্রধানের আকষ্মিক ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বলেছেন- জনাব শফিউল আলম প্রধান স্বাধীনতা সার্বভৌমত্বের অতন্ত্র প্রহরী এবং ভারতীয় আধিপত্যবাদ বিরোধী আন্দোলনে অকুতোভয় সৈনিক ছিলেন। তিনি সকল প্রকার ভয়-ভীতি, লোভ-লালসার উধের্ব থেকে ইসলামী মূল্যবোধে ও জনস্বার্থে ঐতিহাসিক অবদান রেখে গেছেন।

নেতৃবৃন্দ আরো বলেন, তিনি (প্রধান) রাজপথে বর্তমান অবৈধ সরকারের বিরুদ্ধে আন্দোলনের অগ্রসেনানী ছিলেন। তিনি কখনো ষড়যন্ত্র ও চক্রান্তের কাছে কখনো মাথানত করেননি। তিনি বর্ণাঢ্য ও রাজনৈতিক জীবনের অধিকারী ছিলেন। তিনি হুলিয়া, হামলা-মামলা এবং কারা নির্যাতন তাকে কখনো নিজস্ব গতিপথ থেকে বিচ্ছিন্ন করতে পারেনি।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা/ ২২ মে ২০১৭ /সোমবার/ ১১: ৩১

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.