Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / প্রচ্ছদ / আমরা অপরাজনীতি বিদায় করতে চাই : খালেদা জিয়া
আমরা অপরাজনীতি বিদায় করতে চাই : খালেদা  জিয়া

আমরা অপরাজনীতি বিদায় করতে চাই : খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক, সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : বাংলাদেশ থেকে আমরা অপরাজনীতিকে বিদায় করতে চাই বলে আশাবাদ ব্যক্ত করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি বলেন, “পুলিশকে অকারণে অপব্যবহার করে বিরোধী দলের অফিস তছনছ করার মতো অপরাজনীতিকে আমরা বাংলাদেশ থেকে বিদায় করতে চাই।”

রোববার নিজের টুইটার অ্যাকাউন্টে এক টুইটে খালেদা জিয়া এ কথা বলেন।
এর আগে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ডিএমপির একটি দল শনিবার সকাল সাড়ে ৮টার দিকেখালেদা জিয়ার গুলশান কার্যালয়ে তল্লাশি শুরু করে। এরপর প্রায় দেড় ঘণ্টা ধরে তল্লাশি চালানো হয়।

বিএনপির পক্ষ থেকে এ তল্লাশিকে বলা হয়, “সরকারের ষড়যন্ত্রের অংশ।” বিএনপিকে রাজনৈতিকভাবে দমন করতে না পেরেই এমন কর্মকাণ্ড চালাচ্ছে পুলিশ, বলেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ।

সম্প্রতি ওই কার্যালয়ে ট্রাকে করে বহুসংখ্যক বই-পত্র ঢুকেছে এমন খবর এই তল্লাশির পেছনে কোনো কারণ হিসেবে রয়েছে- কিছু সংবাদ মাধ্যমে এমন খবর এসেছে।

এ প্রসঙ্গে রিজভী আহমেদ বলেন, “এটা একটা রাজনৈতিক দলের কার্যালয়। এখানে পেপার-কাটিং থাকবে, নানারকম কাজ হচ্ছে। এখানে বই বা কাগজ-পত্র আসবে না? তাই বলে এভাবে সন্দেহ হলেই আপনার বাড়িতে ঢুকে পড়বো?”

রিজভী বলন, পুলিশ লিখিত দিয়ে গেছে ‘প্রাপ্তি শূন্য’ তাহলে কেন এই তল্লাশি? তার মতে “এভাবে তল্লাশি চালিয়ে, বৃহত্তর চক্রান্তের অংশ হিসেবে সরকার এটা করেছে। এর মধ্য দিয়ে একজন সাবেক প্রধানমন্ত্রীকে অসম্মানিত করা হয়েছে।”

তিনি বলেন, “জিডি কে করেছে পুলিশ সেটিও বলছে না।”

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা/ ২১ মে ২০১৭ /রবিবার/ ১৮: ১০

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.