Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / জাতীয় / সরকারের ব্যর্থতার কারণে নিত্যপণ্যের বাজার অস্থিতিশীল : রুহুল কবির রিজভী
সরকারের ব্যর্থতার কারণে নিত্যপণ্যের  বাজার অস্থিতিশীল : রুহুল কবির রিজভী

সরকারের ব্যর্থতার কারণে নিত্যপণ্যের বাজার অস্থিতিশীল : রুহুল কবির রিজভী

নিজস্ব প্রতিবেদক, সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) :  সরকারের ব্যর্থতার কারণে নিত্যপণ্যের বাজার অস্থিতিশীল বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। তিনি বলেন, “সরকারের লুটপাট আর ব্যর্থতার কারণে চালসহ নিত্যপণ্যের বাজার অস্থিতিশীল হয়ে পড়েছে।”

বৃহস্পতিবার সকালে রাজধানীর নয়াপল্টনের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এ মন্তব্য করেন।

রিজভী অভিযোগ করেন, নিজেদের ব্যর্থতা ঢাকতে চালের বাজারে অস্থিরতার জন্য ব্যবসায়ী সিন্ডিকেট আর বিএনপিকে দায়ী করছেন খাদ্যমন্ত্রী।

রুহুল কবির রিজভী বলেন, “খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম চালের মূল্যবৃদ্ধির ব্যাপারে অসাধু ব্যবসায়ী, মজুদদার, মিল-মালিকদের দায়ী করেছেন। এবং বিএনপিকেও তিনি দায়ী করেছেন। তিনি বলেছেন, চালের বাজারে দুর্যোগ মুনষ্যসৃষ্ট।”

রিজভী আরো বলেন, “যখনই তারা চরমভাবে ব্যর্থ হন, দুর্যোগ সৃষ্টি করেন নিজেদের অনাচারের কারণে, নিজেদের দুর্নীতির কারণে, তখন এটাকে অন্যের ঘাড়ে চাপানোর পুরোনো যে ঐতিহ্য, সেই ঐতিহ্যই তিনি রক্ষা করেছেন তার বক্তব্যের মধ্যদিয়ে।”

হাওরে ফসলহানি নিয়ে সরকার মিথ্যা তথ্য দিয়েছে বলেও অভিযোগ করে রিজভী বলেন, “দেশে গণতন্ত্র আর সুশাসন না থাকায় গুম, খুন, নারী নির্যাতনসহ নানা সামাজিক অপরাধ সংঘটিত হচ্ছে।”

এ সময় রাজনৈতিক প্রতিহিংসার কারণে দলের ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুকে কারাগারে পাঠানো হয়েছে অভিযোগ করে বুলুর মুক্তির দাবি করেন রিজভী

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা/ ১৮ মে ২০১৭ /বৃহস্পতিবার/ ১৬: ১০

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.