Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
শিরোনাম
প্রচ্ছদ / অপরাধ জগত / বনানীতে ছাত্রী ধর্ষণ মামলার আসামী নাঈম আটক!
বনানীতে ছাত্রী ধর্ষণ মামলার আসামী নাঈম আটক!

বনানীতে ছাত্রী ধর্ষণ মামলার আসামী নাঈম আটক!

নিজস্ব প্রতিবেদক, সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : বনানীতে দুই ছাত্রী ধর্ষণ মামলার অন্যতম আসামি নাঈম আশরাফকে মুন্সীগঞ্জের লৌহজং থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার রাত পৌনে ৯টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক তথ্যটি নিশ্চিত করেছেন।

তাকে কোথা থেকে গ্রেপ্তার করা হয়েছে এ বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। তবে বেশ কয়েকদিন ধরে তিনি ফেসবুক ও ইনস্টাগ্রাম সক্রিয় ছিলেন। তবে এর আগে গ্রেপ্তার এড়াতে তিনি সামাজিক মাধ্যমগুলো ডি-অ্যাক্টিভ করেন।

এদিকে, গেলো মঙ্গলবার রাজধানীর বনানীতে দুই ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি সাফাত আহমেদের গাড়িচালক বিল্লালকে ৪ দিনের ও দেহরক্ষী রহমতকে ৩ দিনের রিমান্ড দেন আদালত।

ঢাকার মহানগর হাকিম লস্কর সোহেল রানার আদালতে তাদের হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা ভিকটিম সাপোর্ট সেন্টারের পুলিশ পরিদর্শক ইসমত আরা এমি।

শুনানি শেষে আদালত বিল্লালের ৪ দিন ও রহমতের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সোমবার সন্ধ্যা ৬টায় ওয়ারী থানার নবাবপুর রোডের দি-নিউ ঢাকা বোর্ডিং থেকে আসামি মোঃ বিল্লাল হোসেনকে (২৭) গ্রেপ্তার করা হয়। তিনি সুজন নামে সেখানে রুম ভাড়া করেছিলেন। বিল্লালের গ্রামের বাড়ি নাটোরের বড়াইগ্রাম থানার দাড়িডোমা গ্রামে।

জিজ্ঞাসাবাদে বিল্লাল র‌্যাবকে জানিয়েছেন, ওই দিন দুই তরুণীর ভিডিও ধারণ করা হয়েছিল। হোটেলের রুমের মধ্যে তাদের হাতে ইয়াবা দিয়েও ভিডিও করা হয়। বলা হয়েছিল, তারা যদি এই ঘটনা ফাঁস করে দেয় তাহলে ইয়াবা ব্যবসায়ী বলে মামলা দিয়ে দিয়ে তাদের ধরিয়ে দেয়া হবে।

তবে বিল্লাল জানান, মোবাইলে ধারণ করা সেই ভিডিও তিনি ডিলেট করে দিয়েছে। ধষর্ণের সময় বিল্লাল বাথরুমে ছিলেন এবং সে সমস্ত ঘটনা দেখেছেন।

গুলশানে ওয়েস্টিন হোটেলের সামনে থেকে সন্ধ্যায় সাফাতের বডিগার্ড রহমতকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশের একটি দল। রহমত তার এক আত্মীয়ের বাসায় যাচ্ছিল। তার কাছ থেকে একটি শটগান এবং ১০ রাউন্ড গুলি পাওয়া গেছে।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা/ ১৭ মে ২০১৭ /বুধবার/ ২২: ১০

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.