Gmail! | Yahoo! | Facbook | Bangla Font
প্রচ্ছদ / বিভাগীয় / ঢাকা বিভাগ / ঢাকা / প্রচলিত জোট-মহাজোটে ইসলামের কোন ক্যলাণ নেই : মুফতি ফয়জুল করীম
প্রচলিত জোট-মহাজোটে ইসলামের কোন ক্যলাণ নেই : মুফতি ফয়জুল করীম

প্রচলিত জোট-মহাজোটে ইসলামের কোন ক্যলাণ নেই : মুফতি ফয়জুল করীম

নিজস্ব প্রতিবেদক, সবুজবাংলা২৪ডটকম (ঢাকা) : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, ইসলামী শাসন প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। প্রচলিত জোট-মহাজোটে ইসলামের কোন ক্যলাণ নেই। ইসলামের জন্য ঐক্যবদ্ধ হতে না পারলে মুসলমানদের তা বদনসিব। যেখানে কল্যাণ নেই, সেখানে মুসলমানরা থাকতে পারে না। ইসলাম এসেছে বিজয়ের জন্য। আজ বিশ্বব্যাপী ইসলাম পরাজিত। তাগুতি শক্তিগুলো ইসলামকে কোনঠাসা করে রেখেছে। মুসলমানরা জেগে উঠলে সাম্রাজ্যবাদী ও নাস্তিক্যবাদী শক্তিগুলো লেজগুটিয়ে পালাতে বাধ্য হবে।

তিনি অবিলম্বে সুপ্রীম কোর্ট প্রাঙ্গণ থেকে গ্রীক দেবীর মূর্তি অপসারণের দাবি জানিয়ে বলেন, মূর্তি অপসারণে অযথা বিলম্ব করা কারো কাছেই গ্রহণযোগ্য নয় এবং অপসারণের পরিবর্তে ঢেকে দেওয়ার উদ্যোগ মানা হবে না।

মুফতি ফয়জুল করীম বলেন, রমজানের পূর্বেই মূর্তি সরাতে প্রধামন্ত্রীকে ভুমিকা রাখতে হবে।

গতকাল দুপুরে পুরানা পল্টনস্থ অফিস মিলনায়তনে বিভিন্ন শ্রেণির ও পেশার লোকজনদের উদ্দেশ্যে তিনি একথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, আলহাজ্ব আমিনুল ইসলাম, ঢাকা দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, যুবনেতা কেএম আতিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, মাওলানা আতাউর রহমান আরেফী, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, আলহাজ্ব আব্দুর রহমান, আলহাজ্ব কে. জি মাওলা প্রমুখ।

সবুজবাংলা২৪ডটকম/ ঢাকা/ ১৪ মে ২০১৭ /রবিবার/০০: ১৫

মন্তব্য

Scroll To Top
Copy Protected by Chetans WP-Copyprotect.